পর্নস্টার হতে চেয়েছিলেন শাহরুখ

পর্নস্টার হতে চেয়েছিলেন শাহরুখ, নিজের অতীত কখনও গোপন করেননি শাহরুখ খান।

মাঝে মাঝেই তাকে স্মৃতির ঝাঁপি খুলে বসতে দেখা যায়। সেসময় জীবনের চরম সংকটময় দিনগুলোর কথা প্রকাশ করতেও কুণ্ঠাবোধ করেন না তিনি। একবার তো তার স্বপ্নের কথা প্রকাশ করে বেশ অবাক করে দিয়েছিলেন সবাইকে।

বলিউড সুপারস্টার হওয়ার স্বপ্ন ছিল না শাহরুখের। তিনি চেয়েছিলেন পর্নস্টার হতে। ২০১৩ সালে ভারতীয় এক সংবাদমধ্যমের নিকট এক সাক্ষাৎকারে কথাগুলো বলেছিলেন তিনি। সেসময় শাহরুখ জানিয়েছিলেন, তিনি হলিউড সুপারস্টার সেলভাস্টার স্টেলনের ভীষণ ভক্ত। স্টেলন একসময় নীল ছবির তারকা ছিলেন। প্রিয় অভিনেতাকে অনুসরণ করতেই বিশ্ব কাঁপানো পর্নস্টার হতে চান তিনি।

খবরটি সেসময় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোড়ন তুলেছিল। নিন্দুক ও অনুরাগীদের সবাই বেশ অবাক হয়েছিলেন কিং খানের এমন স্বপ্নের কথা শুনে। পাশাপাশি অবাক হয়েছিলেন তার সহকর্মীরাও। কেননা, বাস্তবে এই অভিনেতাকে ভীষণ লাজুক হিসেবে জানেন তারা। তার প্রামণ নিয়মিত পান সিনেমার শ্যুটিংয়ের সেটে। কারণ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে বেশ অস্বস্তিবোধ করেন শাহরুখ।

এজন্য শাহরুখ অভিনয় করবেন, এমন সিনেমার কলাকুশলীদের কিছু নিয়ম মানতে হয়। প্রথমত, সেটে বেশি লোক রাখেন না তারা। কেননা, লোকসমাগমে শ্যুটিং করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না এই অভিনেতা। দ্বিতীয়ত, তিনি সাধারণত বন্ধ ঘরে নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন। সবার সামনে অভিনেত্রীদের কাছাকাছি হতে লজ্জা লাগে তার। তাই লাজুক শাহরুখের পর্নস্টার হওয়ার স্বপ্নের কথা শুনে ভড়কে হয়েছিলেন সবাই।

Back to top button