আমার সব চিন্তা এখন আগামীকাল নিয়ে : ইমন

চিত্রনায়ক মামনুন হাসান ইমনের জন্মদিন ছিল গতকাল শনিবার। যদিও ঘটা করে কখনো এই নায়ক তার জন্মদিন উদযাপন করেন না। কিন্তু গতকালের হিসেবটা ছিল ভিন্ন। কারণ এদিন রাজধানীর পান্থপথের একটি রেস্তোরায় অনুষ্ঠিত হয় অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’র সংবাদ সম্মেলন। আর এ কারণে এবারের জন্মদিনটি ছিল ইমনের জন্য বিশেষ।

‘আগামীকাল’ মুক্তি পাচ্ছে ৩ জুন। আর এর মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন- পরিচালক অঞ্জন আইচ, অভিনেতা ইমন, অভিনেত্রী সূচনা আজাদ, অভিনেতা তারেক স্বপন, গায়িকা সোমনুর মনির কোনাল, নির্মাতা সানী সানোয়ারসহ অনেকে।

সিনেমায় ইমনের বিপরীতে অভিনয় করছেন জাকিয়া বারী মম। এর মধ্য দিয়ে ১৫ বছর পর পর্দায় ফিরছেন এই জুটি। অনুষ্ঠানে ইমন বলেন, ‘‘এটি পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। এই সিনেমায় আমি চিত্রনায়ক ইমন নই, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি। আমার সব চিন্তা এখন আগামীকাল নিয়ে। আমি এটি নিয়ে শতভাগ আশাবাদী। কারণ এর গল্পটাই আমাকে আশা দেখিয়েছে। আমার বিশ্বাস, ‘আগামীকাল’ সবার ভালো লাগবে।’’

জন্মদিন উদযাপন প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘‘আমি কখনো ঘটা করে জন্মদিন উদযাপন করি না। তবে ‘আগামীকাল’ ছবির প্রযোজক ২৮ জুন আমার জন্মদিন জানার পরই ছবির মিট দ্য প্রেস ও জন্মদিন উদযাপন আয়োজন করেন। আমিও না করতে পারিনি। তাই অনুষ্ঠানে একসঙ্গে দুই আয়োজনই হয়েছে।

সংবাদ সম্মেলনে নির্মাতা অঞ্জন আইচ বলেন, ‘এটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্পের ছবি। এর পরতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। প্রতিটি শিল্পীই এতে দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস দর্শক ছবিটি ৫ মিনিট দেখলে, শেষ না করে উঠবেন না। আগামীকাল’ সিনেমায় ইমন-মম ছাড়াও অভিনয় করেছেন- টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।

সংবাদ সম্মেলনের শেষভাগে কেক কেটে ইমনের জন্মদিন উদযাপন করে ‘আগামীকাল’র টিম।

Back to top button