বালিয়াকান্দির বিভিন্ন ইউপির বাজেট ঘোষণা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি সদর, নবাবপুর ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। আজ সোমবার সকালে বালিয়াকান্দি ইউনিয়ন পরিষদে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বিশ্বাস নিজ কার্যালয়ে ২কোটি ৮ হাজার ১৯০ কোটি টাকার বাজেট ঘোষণা করেন। বাজেট ঘোষণার সময় ইউপি সচিব বিধান কুামর বিশ্বাস, বাংলাদেশ ওয়াকার্স পার্টির বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি মো. সলেমান আলী মোল্লা (দলু), বালিয়াকান্দি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. সোহেল মিয়াসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও ইউনিয়নের ভোটারবৃন্দ উপস্থিত ছিলেন। বাজেটে স্থানীয় কৃষকেরা বালিয়াকান্দির বিভিন্ন হাট-বাজারে ধলতা পদ্ধতি বালিতের দাবি করেন। এদিকে উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করেন। বাজেট ঘোষণার সময় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বাজেট অধিবেশন সঞ্চালনা করেন ইউপি সচিব রোকনুজ্জামান রোকন।

এ সময় পরিষদের ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্যব্যক্তি উপস্থিত ছিলেন। ২০২২-২০২৩ অর্থবছরের জন্য ২ কোটি ১৭ লক্ষ ৭৫ হাজার ২৩২ টাকার বাজেট ঘোষণা করা হয়।
অন্যদিকে উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান বাদশা আলমগীরের সভাপতিত্বে ২০২২-২০২৩ অর্থবছরের জন্য ২ কোটি ৩৩ লক্ষ ৯৩ হাজার ৪০০ টাকার বাজেট ঘোষণা করেন। বাজেট ঘোষণার সময় পরিষদের সদস্যবৃন্দ ও স্থাণীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Back to top button