সোহেল চৌধুরী হত্যা মামলা: বোতল চৌধুরীর জামিন আবেদন ফের নামঞ্জুর

চলচ্চিত্র অভিনেতা সোহেল চৌধুরীকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আশিষ রায় চৌধুরীর (বোতল চৌধুরী) জামিন আবেদন আবারও নামঞ্জুর করেছেন ঢাকার একটি ট্রাইব্যুনাল। সোমবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. জাকির হোসেন জামিন আবেদন নামঞ্জুর করেন। ট্রাইবুনালে আশিষ রায়ের জামিন আবেদন করেন তার আইনজীবী। এর আগে, গত ১৭ এপ্রিল আশিষ চৌধুরীর জামিন আবেদন নাকচ করেন আদালত।

এদিন, এই মামলার আরেক আসামি সানজিদুল ইসলাম ইমনেরও একটি জামিন আবেদন খারিজ করে দেন ট্রাইব্যুনাল। এদিকে ট্রাইব্যুনাল আজ আবারও মামলার ডকেট (সিডি) গ্রহণকারী চকবাজার থানার সাবেক পরিদর্শক মো. ফরিদ উদ্দিনকে ১৫ জুনের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। একটি সিডি হাজির করার দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে জমা দেওয়া তার আবেদনটিও খারিজ করে দেন টাইব্যুনাল।

আবেদনে ফরিদ উদ্দিন ট্রাইব্যুনালকে বলেন, ২০০৫ সালের ২ জুন ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর কার্যালয় থেকে সিডিটি গ্রহণ করে সেদিনেই ডিবির তৎকালীন উপকমিশানর মো. শহীদুল ইসলামের কাছে হস্তান্তর করেন। তিনি এ বিষয়ে কিছুই জানতেন না। তাই তাকে অভিযোগ থেকে অব্যাহতি চেয়ে ট্রাইব্যুনালে আবেদন করেন তিনি। গত ৫ এপ্রিল বোতল চৌধুরীকে গুলশানের বাসা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় সেখান থেকে ১৭ বোতল বিদেশি মদ জব্দ করে র‌্যাব। ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর নগরীর বনানী রোড-১৭ নম্বরে আবেদিন টাওয়ারের ট্রাম্পস ক্লাবে কয়েকজন দুর্বৃত্তের গুলিতে নিহত হন অভিনেতা সোহেল চৌধুরী।

Back to top button