ভারতীয় সঙ্গীতশিল্পী কেকে আর নেই

জনপ্রিয় ভারতীয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে মারা গেছেন। আজ রাতে কলকাতার নজরুল মঞ্চে এক অনুষ্ঠানে গান গাওয়ার সময় তিনি হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে প্রয়াত হন। কোলকাতার নজরুল মঞ্চে গান গাওয়ার সময় মারা যান কেকে

নব্বই দশকের মাঝামাঝি সময়ে ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানে ‘হাম রাহে না রাহে কাল’ গানের মধ্য দিয়ে কেকে সবার নজর কাড়েন। এরপর কিছুদিনের মধ্যে তিনি একের পর এক ছবিতে প্লে ব্যাকের অফার পান। বলিউডে দুই দশকের কিছু বেশি সময়ের ক্যারিয়ারে ‘তাড়াপ তাড়াপ কে’, ‘দাস বাহানে কারকে লে গেয়ি দিল’, ‘তুনে মারি এন্ট্রিয়া’ ‘আঁখোঁ মে তেরি’ এমন অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন। জানা গেছে, আজ রাতে দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে গুরুদাস কলেজ আয়োজিত এক অনুষ্ঠানে লাইভ পারফর্ম করছিলেন কেকে। সেখানেই হঠাৎ সংজ্ঞা হারিয়ে তিনি মঞ্চে পড়ে যান। তাৎক্ষণিকভাবে সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

৪৩ বছর বয়সী এ শিল্পী হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তুমুল জনপ্রিয় ও সদা হাস্যোজ্জল এ সঙ্গীতশিল্পীর প্রয়ানের খবরে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে। এমন অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করে তাৎক্ষণিকভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সঙ্গীত ও অভিনয় জগতের অনেক তারকা।

Back to top button