কপালে কপাল ঠেকিয়ে রণবীর-আলিয়া

যেখান সেখান থেকে জেগে উঠছে অতিজাগতিক শক্তি। সে শক্তি ব্রহ্মাণ্ড-স্রষ্টার। যা ভর করছে পার্থিব দুই নারী-পুরুষের মধ্যে। পুরাণ, ফ্যান্টাসি ও রোমাঞ্চের মিশেলে এমনই অভিনব রসায়ন পর্দায় নিয়ে আসতে চলেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’।যার ঝলক মুক্তি পেয়েছে মঙ্গলবার (৩১ মে)। যদিও কাহিনি এখনো অধরা। ঝলক প্রকাশ্যে আসতেই ভক্তরা রোমাঞ্চিত হলেন। বেশিরভাগের দাবি, এমন ছবি বহু দিন হিন্দিতে দেখেননি।

দীর্ঘ পাঁচ বছর ধরে ছবিটির নির্মাণ চলেছে। পর্দায় আসতে এখনো আরো ১০০ দিন। নানা ওঠাপড়া শেষে আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।রণবীর কাপুর ও আলিয়া ভাটকে প্রথম একসাথে দেখা যাবে এই ছবিতেই। প্রথমবার সিনেমার পর্দায় এই যুগলকে দেখার অপেক্ষায় অধীর আগ্রহে প্রহর গুনছিল হিন্দি ছবির দর্শক। এই ছবিতে আরো রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনী রায়ের মতো অভিনেতারাও।

ঝলক মুক্তির দিনই একসাথে ছবির প্রচারে এসেছিলেন রণবীর, এসএস রাজামৌলি ও অয়ন। সকাল সকাল বিশাখাপত্তনমের পথে দেখা যায় তাদের। উচ্ছ্বসিত ভক্তরা পুষ্পবৃষ্টিতে ভরিয়ে দেন তাদের।টিজারে রণবীরকে শিবের চরিত্রে এবং আলিয়াকে ইশার চরিত্রে দেখা গেছে। দুই অভিনেতাই প্রচণ্ড ঝড়ের মুখে পড়েছেন, এমন পরিস্থিতিতে টিজার দেখা গেছে তাদের।

টিজার মুক্তি পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা প্রকাশ করেছেন আলিয়া। টিজার শেয়ার করে ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লিখেছেন, মাত্র ১০০ দিনের মধ্যে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ আপনারা দেখতে পাবেন। ১৫ জুন ট্রেলার মুক্তি পাবে।হিন্দি ছাড়াও তালিম, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার ছবি। বি টাউনের নব তারকা দম্পতির প্রথম ছবি বলে কথা। তাই প্রচারে নজরকাড়ার চেষ্টা করছেন তারা।

এরই মাঝে ভাইরাল হয়েছে রণবীর-আলিয়ার নয়া প্রজেক্টের ছবি। ব্রহ্মাস্ত্রের পর আবারো একসাথে কাজ করছেন তারা, এমনটাই দাবি একটি ফ্যান পেজের। তবে এবার সিনেমা নয়, বরং একটি বিজ্ঞাপনে একসাথে দেখা যাবে তাদের। আগেও রণবীরের সাথে ওই সংস্থার অ্যাড ফিল্ম শ্যুট করেছেন আলিয়া।

সোনালীনিউজ/এমটিআই

Back to top button