মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

মা হওয়ার খবর দিলেন বলিউড তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে প্রকৃতির স্বাভাবিক নিয়মে নয়, সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে তার সন্তানের। শুক্রবার (২১ জানুয়ারি) মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর দিয়েছেন তিনি।  প্রিয়াঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এল নিয়াঙ্কার কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ, আপাতত তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাদের দাম্পত্যে। এটাই আপাতত নিয়াঙ্কার ইচ্ছে।

প্রিয়াঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই জল্পনায় মেতে উঠেছিল আন্তর্জাতিক বিনোদন মহল। ছড়িয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জনও। তার মধ্যেই ইঙ্গিতে মাতৃত্বের কথা একাধিকবার জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেউ বুঝতে পারেননি, এভাবে খুশির খবর দিতে চলেছেন জোনাস দম্পতি।

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে সন্দেহ ছিল সব মহলেই।

তাদের নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে ততই যেন তারা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারা আবারও প্রমাণ করে দিলেন, বয়স নিছকই সংখ্যামাত্র। চাইলে যেকোনো বয়সেই সুখে থাকা যায়।

Back to top button