শরীরকে উন্মুক্ত করে তুলে ধরলেন সেলিব্রেটি ডেমি রোজ

ইংলিশ মডেল ডেমি রোজ। সাবেক ডিজে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেলিব্রেটি। ইন্সটাগ্রামে আছে তার কমপক্ষে এক কোটি ৯০ লাখ অনুসারী। বুঝতেই পারছেন তার জনপ্রিয়তা কেমন। নতুন প্রজন্মের কাছে তিনি রীতিমতো ক্রেজ। ১৯৯৫ সালের ২৭ শে মার্চ ইংল্যান্ডের বার্মিংহামে জন্ম নেয়া এই যুবতী কোটি হৃদয়ের চাওয়া। তিনি কোথায় কি করছেন, কি খাচ্ছেন, কিভাবে হাঁটছেন, কার সঙ্গে লং ড্রাইভে যাচ্ছেন সবই যেমন ভক্তরা নজরে রাখেন, তেমনি সাংবাদিকদেরও আকর্ষণের কেন্দ্র তিনি। ডেমি রোজও কৃপণ নন। নিজের অসম্ভব সৌন্দর্য্যকে গোপন করেননি।

শরীরের কার্ভ কোথায় কেমন, সব উন্মুক্ত করে দিয়েছেন।উন্মুক্ত করে দিয়েছেন বলতে, তিনি নিজেকে এমনভাবে বারে বারে উপস্থাপন করেছেন যে, তাতে কোনো গোপনীয়তা থাকে না। সর্বশেষ সোমবার তিনি ইন্সটাগ্রামে ধারাবাহিকভাবে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। ইবিজা সৈকতে তিন টুকরো কাপড়ে কোনোমতে সম্ভ্রম রক্ষা করেছেন। তবে এতে গোপনীয়তা উন্মুক্ত হয়ে পড়েছে। তার এসব ছবিতে এতটাই আবেদন যে, তা এখানে পুরোপুরি প্রকাশ করা যাচ্ছে না। শরীরের উপরের অংশে কোনো অন্তর্বাস পরেননি। শুধু গলার ওপর থেকে ঝুলে আছে স্বর্ণখচিত হল্টারনেক।

এতে ফুটে উঠেছে শারীরিক গঠন। আর শরীরের নিচের অংশে পরেছেন স্বচ্ছ এক টুকরো কাপড়। এমন বেশ কিছু ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন ইংরেজিতে শুধু একটি শব্দ- ‘ডিভাইন’। এতে যোগ করেছেন টেনিস কোর্টে তোলা আরেকটি ছবি। তাতেও তাকে সাদা শুধুমাত্র দু’টুকরো অন্তর্বাস পরিহিত অবস্থায় দেখা যায়।ডেমি রোজ ২৭ বসন্তের সুন্দরী। ১৮ বছর বয়সে তিনি ইন্সটাগ্রামে যোগ দেন। ওই সময়ই তিনি সেলফি পোস্ট করা শুরু করেন। সহসাই পেয়ে যান ভক্তদের ভালবাসা।

Back to top button