দুই বাসে সংঘর্ষের পর আগুন লেগে নিহত ৭

বিপরীত দিক থেকে আসা গাড়ির সঙ্গে সংঘর্ষের পর বাসে আগুন লেগে ৭ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন যাত্রী।

শুক্রবার (৩ জুন) ভোরে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের কালাবুরাগি জেলার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে। ভারতীয় বার্তাসংস্থা পিটিআই এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনাকবলিত বাসটি ভারতের গোয়া থেকে হায়দ্রাবাদে যাচ্ছিল। পথিমধ্যে কালাবুরাগি জেলার কমলাপুর এলাকার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে বাসটি দুর্ঘটনায় মুখে পড়ে। সেখানে বিপরীত দিক থেকে আসা একটি সংঘর্ষের পর বাসটি ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায় ও তাতে আগুন লেগে যায়।

দুর্ঘটনার সময় বাসটিতে ২৯ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর বাসে আগুন লেগে গেলে ২২ জন বের হয়ে আসতে পারলেও ৭ জন আটকা পড়েন এবং আগুনে দগ্ধ হয়ে মারা যান। নিহতরা সবাই হায়দ্রাবাদের বাসিন্দা।এদিকে এই দুর্ঘটনায় প্রায় ১২ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে কালাবুরাগির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালাবুরাগির পুলিশ সুপার ইশা পন্থ জানিয়েছেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সোনালীনিউজ/এনএন

Back to top button