সাভারে ছুরিকাঘাতে ফটোগ্রাফার হত্যার প্রতিবাদে মানববন্ধন

মোঃমনির মন্ডল,সাভারঃ সাভার পৌরসভা এলাকায় ছুরিকাঘাত করে ফটোগ্রাফার কৃষ্ণ সরকারকে (৪০) হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী মানববন্ধন।

শুক্রবার (৩ জুন) বিকেলে সাভার পৌরসভার আড়াপাড়ার বটতলা এলাকায় সাভারের সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে এ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে দাঁড়িয়ে থাকা অবুঝ শিশুর চোখের কোণে জমে ছিল অশ্রু। কর্মসূচির পুরো সময় নিশ্চুপ ছিল নীল। ক্লান্ত শরীরে শুধু এপাশ-ওপাশ তাকিয়ে ছিল। পাশে ছিল ব্যানারে ফ্রেমবন্দি ক্যামেরা হাতে নিহত বাবা কৃষ্ণ সরকারের ছবি। অবুঝ শিশুর চোখজুড়ে বাবাকে ফিরে পাওয়ার আকুতি। নীল সরকার প্রথম শ্রেণির ছাত্র।
কর্মসূচির সঞ্চালনায় ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক স্মরণ সাহা।
এ সময় বক্তারা বলেন, সাভার পৌরসভা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতির অনেক অবনতি হয়েছে। গত কয়েক মাসে নানা অপকর্মসহ হত্যার মতো ঘটনাও ঘটেছে। সম্প্রতি মাদক সেবনে বাধা দেওয়ায় কৃষ্ণ সরকারকে ছুরিকাঘাতে হত্যা করেছে নয়নসহ আরো কয়েকজন। এই নয়নসহ তার সহযোগীদের দ্রুত বিচার আওতায় এনে আগামী এক সপ্তাহের ভেতর গ্রেপ্তারের আল্টিমেটামসহ ফাঁসির দাবি করেন তারা।

নিহত কৃষ্ণ সরকারের স্ত্রী জয়া সরকার বলেন, যারা আমার স্বামীকে মেরেছে তাদের দ্রুত বিচার চাই। তাদের সবার ফাঁসি চাই। আমার ছেলেটা এতিম হয়ে গেল। তার বাবা নাই। তাকে তো আর ফিরে পাব না। তবুও দোষীদের যেন ফাঁসি দেওয়া হয়।

প্রসঙ্গত, গত সোমবার (৩০ মে) রাত ১০টার দিকে সাভার পৌরসভা এলাকার আড়াপাড়া জমিদারবাড়ী পুকুর পাড়ে তাঁকে মারধর ও কুপিয়ে গুরুতর আহত করার এক দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩১ মে) কৃষ্ণ সরকারের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই গোবিন্দ সরকার বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা করেন।

Back to top button