ভিন্ন লুকে শাহরুখ

প্রায় বছর তিনেক পর আবারও সিনেমার বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। একে একে ৩টি সিনেমা তার ঝুলিতে। ইতিমধ্যে পাঠান ও ডানকির টিজার দর্শক দেখে ফেলেছেন।

এবার প্রকাশ পেল শাহরুখের পরবর্তী নতুন সিনেমা ‘জাওয়ান’ এর টিজার। সিনেমাটি পরিচালনা করছেন তামিল পরিচালক অ্যাটলি কুমার।

একেবারে নতুন ভিন্ন লুকে ধরা টিজারে ধরা দিয়েছেন কিং খান। বিধ্বস্ত রক্তাত্ব শরীর, পুরো মাথা-মুখে ব্যান্ডেজে ঢাকা। একটি চোখ খোলা, হতে বন্দুক নিয়ে বসা। একবারেই নতুন এক লুকে শাহরুখ খান।

এ সময় ওয়াকি টকিতে নারী কণ্ঠ ভেসে ওঠে, ‘গুড টু গো, চিফ!’ কিং খান এ সময় হেসে বলেন, ‘রেডি!’ ১ মিনিট ৩০ সেকেন্ডের এই টিজারের শেষে শাহরুখকে ট্রেন স্টেশনের একটা বেঞ্চে বসে থাকতে দেখা যায়।

শুক্রবার (৩ জুন) শাহরুখ খান ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করেছেন। এতে তিনি লিখেছেন, একটি অ্যাকশন-প্যাকড ২০২৩!!- । ২ জুন ২০২৩ সালে আপনার কাছে #Jawan নিয়ে আসছে বিস্ফোরক বিনোদন। হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায়।

এদিকে টিজার প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে নেটমাধ্যমে দর্শকদের প্রতিক্রিয়ার জোয়ার বইছে। বলিউডের রোমান্স অব কিংয়ের এমন রূপ দেখে দর্শকরা চমকে গেছেন। কেউ কেউ বলছেন এমন চমক একমাত্র বলিউড বাদশার পক্ষে দেওয়াই সম্ভব। কোন কোন দর্শক তো টিজার দেখেই সিনেমা ব্লকবাস্টার বলে মন্তব্য করেছেন।

জাওয়ানের মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে অ্যাটলি কুমারের। সিনেমায় আরও রয়েছেন দক্ষিণী নায়িকা নয়নতারা। নয়নতারাও এটি প্রথম বলিউড সিনেমা।

Back to top button