চ্যালেঞ্জ নিয়ে নতুন অভিজ্ঞতায় মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বছর জুড়ে শুটিং নিয়েই ব্যস্ত থাকেন। তবে নতুন নতুন চরিত্রে নিজেকে প্রতিনিয়ত তৈরি করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন এই তারকা। হাজির হতে যাচ্ছেন অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায়।

নাম ঠিক না হওয়া এই নাটকটি পরিচালনা করছেন অনন্য ইমন। রচনা করছেন-চিত্রনাট্য জাহান সুলতানার। এটি আসন্ন ঈদুল আজহায় প্রচার হবে। গত শনিবার থেকে রাজধানীর বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হচ্ছে। আজ শেষ দিনের শুটিং চলছে। ভিন্নধর্মী এই চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মেহজাবীন।

তিনি বলেন, ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কী জীবনে এত ধরনের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারব কি না! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনো মাইক্রো ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম। নতুন গল্প, নতুন চরিত্র; আশা করি ভালো লাগবে।’

সাধারণত নারী অ্যাম্বুলেন্স চালক দেখা যায় না। কিন্তু গল্পে জীবনের এক করুণ ঘটনা তাকে অ্যাম্বুলেন্স চালক হতে বাধ্য করেছে বলে জানিয়েছেন নির্মাতা।

পরিচালক অনন্য ইমন বলেন, ‘এই নাটকে ভিন্ন এক মেহজাবীনের দেখা পাবেন দর্শক। আশা করছি, ঈদে দর্শকদের কাছে নাটকটি বেশ ভালো লাগবে।’ নাটকটিতে মেহজাবীনের সঙ্গে আরও অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকেই।

Back to top button