পদ্মা সেতু উদ্বোধন : নেতাকর্মীদের সাবধানে চলতে বললেন প্রধানমন্ত্রী

পদ্মা সেতু উদ্বোধনের দিন যেকোনো ধরনের দুর্ঘটনা এড়াতে নেতাকর্মীদের সাবধানে চলাফেরা করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দক্ষিণাঞ্চলের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় এক খুদে বার্তায় প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন বলে জানান দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী আপনাদের শোনাতে একটি মেসেজ দিয়েছেন। আমি পড়ে শোনাচ্ছি।

প্রধানমন্ত্রী বলেছেন-সবাই যেন সাবধানে চলাফেরা করে। গাড়ি যেন ওভাটেক না করে। ভলান্টিয়ার সক্রিয় থাকবে। ষড়যন্ত্র তো আছেই। কোনো দুর্ঘটনা আনন্দ মাটি করে দিতে পারে। সাবধানে থাকতে হবে।
এ সময় পদ্মা সেতুর উদ্বোধনকে সামনে রেখে নাশকতার ষড়যন্ত্রের শঙ্কা প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও। তাই উদ্বোধনের দিন দলের নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে তিনি সভায় জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলার দলীয় নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আগামী ২৫ জুন সকাল ১০টায় মাওয়া প্রান্তে সুধী সমাবেশের পর পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সেতু পার হয়ে জাজিরা প্রান্তে গিয়ে নামফলক উদ্বোধন করবেন তিনি। সেখানে কাঁঠালবাড়ী ঘাটে আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। এ সমাবেশে ১০ লাখের বেশি মানুষের সমাগম ঘটবে বলে আশা করছে আওয়ামী লীগ।

Back to top button