সৌরভ গাঙ্গুলীর সম্পত্তির পরিমাণ কত

বিসিসিআই সভাপতি ও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এক উজ্জ্বল নক্ষত্র সারা দুনিয়ায়। ভারতের সফল অধিনায়ক গুলির মধ্যে অন্যতম হলেন সৌরভ গাঙ্গুলী। ইডেন গার্ডেন থেকে লর্ডসের মাঠ যার প্রতিভায় কেঁপেছিল সারা দুনিয়া, তিনি সকলের প্রিয় “দাদা”। তবে আপনি কি জানেন এই সৌরভ গাঙ্গুলীর সম্পত্তির পরিমাণ বা তিনি কত টাকার মালিক!!

সৌরভ গাঙ্গুলীর সম্পত্তির পরিমাণ কত?

রিপোর্ট অনুযায়ী, সৌরভ গাঙ্গুলীর মোট সম্পত্তির পরিমাণ $50 মিলিয়ন ভারতীয় মুদ্রায় 365 কোটি যা বাংলাদেশের ৪৩৭ কোটি টাকা। সৌরভ গাঙ্গুলী ভারতীয় ক্রিকেট টিমের এক শীর্ষ ক্রিকেটার ছিলেন। অধিনায়কত্ব ও ভারতীয় ক্রিকেট থেকে অবসর গ্রহণের পর তিনি কলকাতা নাইট রাইডার্স এবং পুনে ওয়ারিয়র্সের পক্ষ থেকে আইপিএল এ যোগদান করেন। যেখান থেকে তিনি বহু অর্থ উপার্জন করেন।

আইপিএল থেকে অবসর গ্রহণের পর তিনি কমেন্ট্রিতে যোগদান করেন। তার সুদক্ষ কমেন্ট্রি প্রদানের জন্য তিনি একজন প্রধান কমেন্টর হিসেবেও আত্মপ্রকাশ করেন, যা থেকে তিনি প্রচুর অর্থ ও সম্মান উপার্জন করেন। এছাড়াও বিসিসিআই সভাপতি পদে সুযোগ পান। যার ফলে তার আয় বহুল মাত্রায় বেড়ে যায়। এছাড়াও তিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সভাপতি ছিলেন।

এছাড়াও তিনি প্রচুর স্পনসরদের থেকে চুক্তি পেয়ে থাকেন। Puma,DTDC মতো বহু জনপ্রিয় ব্যান্ড তাকে ব্র্যান্ড এনডোনর্সমেন্ট ফি প্রদান করে থাকে। এছাড়াও তাকে জি বাংলার জনপ্রিয় দাদাগীরির মঞ্চে সঞ্চালকের ভূমিকায় দেখা যায়। যা থেকে তারা আয় নেহাত কম নয়। তার সুদক্ষ সঞ্চালনার মধ্য দিয়ে এখনও তিনি সকল মানুষের মন জয় করে যাচ্ছেন।

Back to top button