আমি নারীবাদী নই বরং পুরুষবাদী

এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্ঠানটি আজ শনিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচারিত হবে। এবারে অতিথি হিসেবে থাকবেন অভিনেত্রী সোহানা সাবা ও সাংবাদিক মাহমুদ মানজুর।

অনুষ্ঠানে সোহানা সাবা নারীবাদী কি না জানতে চাইলে উত্তরে তিনি বলেন, ‘অনেকে আমাকে নারীবাদী মনে করেন কিন্তু এটা সত্য নয়।আমি নারীবাদী নই বরং পুরুষবাদী। কারণ আমি মনে করি আমরা মেয়ে হওয়ার কারণে অনেক সুবিধা ভোগ করতে পারি। আমাদের বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়। কথাটা আমি নেতিবাচক ভাবে বলছি না। ইতিবাচক ভাবেই বলছি। নারীরা কাউকে কিছু বললে সে তার কথাটা রাখে। এটা অবশ্য আমার ব্যক্তিগত অভিমত। অন্য কেউ আমার সঙ্গে একমত নাও হতে পারে।’

এ ছাড়া বর্তমান ব্যস্ততা ও অন্য অনেক বিষয় নিয়ে অনুষ্ঠানে কথা বলেছেন সোহানা সাবা ও মাহমুদ মানজুর। কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সোনিয়া হোসেন। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে।

Back to top button