ময়নামতি রেজিমেন্টের সেরা প্লাটুন কুবি প্লাটুন: লেফট্যানেন্ট কর্ণেল কামরুল

কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনেরর ৮ম ক্যাডেট কর্পোরাল ও লেন্স কর্পোরাল নির্বাচন করা হয়েছে। ক্যাডেট কর্পোরাল তিনজন ও লেন্স কর্পোরাল তিনজন নির্বাচিত হয়েছে। ক্যাডেট কর্পোরাল যথাক্তমে আশরাফুল ইসলাম, সফিকুল ইসলাম ও হায়দার মাহমুদ আর লেন্স কর্পোরাল হিসেবে আবু জাফর, শামীম সাদী ও শামিম আশরাফ নির্বাচিত হয়েছে।

সোমবার (১৩ জুন) ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফট্যানেন্ট কর্ণেল কামরুল ইসলাম কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন পরিদর্শনে আসেন। প্লাটুন পরিদর্শনের পর তিনি সদ্য পদোন্নতি পাওয়া কর্পোরালদের উদ্দেশ্যে বলেন, এ প্লাটুন আমার (ময়নামতি রেজিমেন্ট) রেজিমেন্টের সেরা প্লাটুন তাই তোমাদের দায়িত্বটাও অনেক, তোমরা এত ব্যস্ততার পরও যখন বিএনসিসি করতেছো এটা প্রশংসনীয়। ভবিষ্যতে আমরা এখানে আর প্লাটুন খুলবো। সামনে ময়নামতি রেজিমেন্ট থেকে প্রতি বছর পঁচিশজন ক্যাডেট বিদেশ ভ্রমণের সুযোগ পাবে।

তোমরা অনার্স শেষ করার পর সেনাবাহিনির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থাকতে পারবে। বিএনসিসির প্রতি সরকারের ইতিবাচক মনোভাব আছে। সারা দেশের রানিং ২৬ হাজার ক্যাডেট হল সেকেন্ড ডিফেল্স লাইন। তাই তোমরা দেশের উন্নয়নের জন্য নিজেদের গড়ে তোল। এ সময় উপস্থিত ছিলেন সেকেন্ড লেফটেন্যান্ট বিএনসিসিও প্রফেসর ড. শামিমুল ইসাম ও পিও প্রফেসর শামসুন্নাহার ও ক্যাডেট আন্ডার অফিসার সাজনীন সুমি।

Back to top button