মাদককাণ্ডে গ্রেফতার শক্তি কাপুরের ছেলে জামিনে মুক্ত

মাদক পার্টি থেকে গ্রেফতারের পর এবার জামিন পেলেন বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের ছেলে ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর। সোমবার গভীর রাতে জামিনে মুক্ত হন সিদ্ধান্ত। তার সঙ্গে আরও যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছিল, তারাও জামিন পেয়েছেন।

বিবার (১২ জুন) রাতে এক পার্টিতে তিনি ড্রাগ নিয়েছিলেন বলে তার নামে অভিযোগ। তার জেরেই সিদ্ধান্তের হাতে হাতকড়া পরানো হয় ।জানা যায়, জামিনে মুক্ত হলেও যখন যে অবস্থায় তাদের ডাকা হবে, তখন সেই অবস্থাতেই তাদের হাজিরা দিতে হবে। এবার মাদককাণ্ডে গ্রেফতার শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তএবার মাদককাণ্ডে গ্রেফতার শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত
পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত কাপুরের মেডিক্যাল পরীক্ষা করে দেখা গেছে তিনি ড্রাগ নিয়েছেন। গোপন সূত্রে খবর পেয়ে বেঙ্গালুরুর এমজি রোডের একটি পার্টিতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই শ্রদ্ধা কাপুরের ভাইকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরও জানায়, সেই রাতে পার্টি থেকে মোট ৩৫ জনকে আটক করা হয়। তাদের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। তবে মেডিক্যাল স্টেটে সিদ্ধান্ত এবং আরো চারজনের রিপোর্ট পজিটিভ আসে। তখনই তাদের গ্রেফতার করা হয়। এর আগে ২০২০ সালে মাদক-বিতর্কে জড়ান সিদ্ধান্তের বোন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র আতসকাচের নিচে এসেছিলেন এই অভিনেত্রী। শ্রদ্ধা যদিও জানান, তিনি কখনোই মাদক গ্রহণ করেননি। একাধিক বার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান শক্তি কাপুর-কন্যা।

Back to top button