আইনি লড়াইয়ে যাবেন শ্রদ্ধা

মাত্র কিছুদিন আগেই রেহাই পেলেন শাহরুখ পুত্র। তবে শাহরুখ পুত্র আরিয়ান উল্টো তদন্তকারী প্রশাসনকে কথা শোনাচ্ছেন। শাহরুখও বলছেন তাদেও হয়রানি করা হয়েছে। এরপরপরই বলিউডের আরেক গ্রেফতারের ঘটনা! এবারে বলিউড তারকা শক্তি কাপুরের ছেলে গ্রেফতার।

‘এবারে যেন আমার পরিবারের ওপরে কুনজর পড়েছে!’ জানালেন শ্রদ্ধা কাপুর। নিজের শুটিংয়ের ভেতরেই খবর পেলেন যে ভাই সিদ্ধান্ত কাপুর গ্রেফতার হয়েছেন মাদক নেবার অপরাধে। পার্টিতে মাদক নেওয়ার অভিযোগে গ্রেপ্তার বলিউড অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর। শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে রবিবার রাতে বেঙ্গালুরুর এক পার্টি থেকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, পরীক্ষায় সিদ্ধান্তের শরীরে মাদকের উপস্থিতি মিলেছে।

বিয়ের পর নয়নতারাকে আইনি নোটিশবিয়ের পর নয়নতারাকে আইনি নোটিশ
গোপন সূত্রে খবর পেয়ে, রবিবার রাতে বেঙ্গালুরুর এমজি রোডের একটি হোটেলে হানা দেয় পুলিশ। সেখানেই সেই পার্টি চলছিল। সেখান থেকে উদ্ধার হওয়া মাদকের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। পার্টির ৩৫ জন অতিথির মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে যে ৬ জনের মাদক সেবনের প্রমাণ মিলেছে তাদের মধ্যে রয়েছেন সিদ্ধান্ত। জানা গিয়েছে, সেই পার্টিতে ডিজে হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তকে। গ্রেপ্তারকৃৃতদের আজ আদালতে নেয়া হবে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এ প্রসঙ্গে শ্রদ্ধা জানিয়েছেন কোনো অন্যায়ের সাথে তার ভাই জড়িত নন। এটা পুরোটাই চক্রান্ত। আমি আইনি লড়াই লড়ব।

Back to top button