আদরকে পরিচয় করালেন ইলিয়াস কাঞ্চন

আগামী শুক্রবার ‘তালাশ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে রূপালি পর্দায় অভিষেক হচ্ছে আদর আজাদের। তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমার মুক্তি সামনে রেখে গত মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে নবীন এ নায়ক আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেন শিল্পী সমিতির সভাপতি ও নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এ সময় ইলিয়াস কাঞ্চন বলেন, সিনেমার জন্য সবাই আজ একত্রিত হয়েছি। এখানে আছে ‘তালাশ’র নায়ক আদর আজাদ। ওর জন্য সবাই দোয়া করবেন। সবাই শুভ কামনা জানাবেন।

‘তালাশ’ সিনেমার পরিচালক সৈকত নাসির বলেন, কত সৌভাগ্যবান আদর আজাদ এই রকমভাবে শিল্পী সমিতির সভাপতি অভিনেতা ইলিয়াস কাঞ্চন স্যারসহ দেশের নামি দামি পরিচালকরা তাকে পরিচয় করে দিলেন। এটা সব শিল্পীর কপালে জুটে না। দোয়া করি যেন বাংলাদেশের সবচেয়ে বড় নায়ক হয় আদর।

বিজ্ঞাপন

এদিকে, নায়ক হতে যাওয়া আদর বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, জার্নিটা অনেক লম্বা। মিশ্র অনুভূতি কাজ করছে। ভয় আছে আবার ভালোও লাগছে। আবার এক্সাইটমেন্টও কাজ করছে।

দর্শক কীভাবে নেবে, তার জন্য একটা টেনশনও আছে। আর সিনেমাটা মানুষ নানা কারণেই দেখবে। কেউ প্রেম করলেও সিনেমাটা দেখতে হবে, প্রেম না করলেও দর্শক সিনেমাটা দেখবে। শবনম বুবলী ও আদর আজাদ ছাড়াও অভিনয় করেছেন আসিফ আহসান খান, দীপক সুমন, ফখরুল বাসার মাসুম, মিলি বাসার, আশরাফ, জোযন মাহমুদ, মো. সারওয়ার শুভ, শারমিন শর্মী, রেজাউর রাহমান রাজুসহ অনেকে।

Back to top button