লোগো উন্মোচন হয়ে গেলো অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশি ইন্টারপ্রেনারস এর

অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশি ইন্টারপ্রেনারস প্রথমবারের মতো আয়োজন করলো একটি সেমিনার এবং এই সেমিনারে তারা তাদের লোগো উন্মোচন করে। সেই সাথে বাংলাদেশের প্রায় বারো শো উদ্যোক্তাদের জন্য একটি ওয়ার্কশপ হলো যেখানে বাংলাদেশের যারা সাকসেসফুল পাবলিক স্পিকার রয়েছেন এবং সাকসেসফুল উদ্যোক্তা রয়েছেন তারা এই রুট লেভেলের উদ্যোক্তাদের জন্য কিছু মূল্যবান বক্তব্য রেখেছেন ।

যেন তারা বিজনেসে করে নিজের পায়ে দাঁড়াতে পারেন এবং তারা যেন সফল হতে পারেন এবং কিভাবে তারা সফল হবেন এ ব্যাপারে তারা কথা বলেছেন। এই এসোসিয়েশন নতুন উদ্যোক্তা দের উপর বেশি গুরুত্ব দিচ্ছেন। অ্যাসোসিয়েশনের সভাপতি রয়েছেন রুবাইয়্যাত ফাতেমা তনি ,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রয়েছেন সাদিয়া ইসলাম ,ভাইস প্রেসিডেন্ট আসিফ ইকবাল , জয়েন্ট সেক্রেটারি আহনাফ আকিফ ,এবং এমডি মইনুর রহমান সহ আরো অনেক সদস্য রয়েছেন যারা অনেক মূল্যবান ভূমিকা পালন করছেন।

এই সেমিনার টি সম্পূর্ণ ফ্রি এবং নতুন উদ্যোক্তাদের জন্য এ সেমিনারের আয়োজন করা হয়েছিলো । এই সেমিনারে মূল্যবান বক্তব্য রেখেছেন ইকবাল বাহার জাহিদ,ডন সামদানী , সাব্বির সরকার সহ আরো অনেকে। sponsor ছিল ড্রেসআপ ,গার্লস প্যারাডাইস, কাশ্মীরি বিউটি বাই জিনিয়াত, রাইতা এক্সক্লুসিভ, সেন্সর কুরিয়ার ।

Back to top button