মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় দুই অভিনেতা নিহত

মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় নেটফ্লিক্সের ‘দ্য চোজেন ওয়ান’ সিরিজটির দুই অভিনেতা নিহত হয়েছেন। ১৬ জুন মেক্সিকোর বাহা ক্যালিফোর্নিয়া সুর উপদ্বীপের মুলেগে শহরের কাছে দুর্ঘটনাটি ঘটে। একই দুর্ঘটনায় সিরিজের আরও দুই অভিনেতা ও চার কলাকুশলী আহত হয়েছেন। তবে ছয়জনের অবস্থাই স্থিতিশীল বলে জানা গেছে। নিহত অভিনেতারা হলেন- রেমুন্ডো গুরডানো ও হুয়ান ফ্রান্সিকো আগুইলা। জানা গেছে, সান্টা রোজালিয়াতে চলছিল নেটফ্লিক্সের অরিজিন্যাল সিরিজ ‘দ্য চোজেন ওয়ান’র শ্যুটিং। স্পট থেকে বিমানবন্দরে যাওয়ার পথে বৃহস্পতিবার ১৬ জুন ঘটেছে সড়ক দুর্ঘটনা। মুলেগার কাছে এক সুনসান রাস্তায় ধাক্কা খেয়ে উল্টে যায় গাড়িটি। এতেই প্রাণ হারান দুই অভিনেতা।

এদিকে দুর্ঘটনার পর সিরিজের শুটিং স্থগিত করেছে এটির প্রযোজনা সংস্থা রেডরাম। কবে আবার শুটিং শুরু হবে তা জানা যায়নি। প্রযোজনা প্রতিষ্ঠানের একজন মুখপাত্র বলেন, ‘সব সময় আমাদের অগ্রাধিকারের শীর্ষে থাকে শুটিং সেটের নিরাপত্তা। আমাদের সদস্যরা এবং অন্যরা যাতে তাঁদের কর্ম ক্ষেত্রে নিরাপদ থাকে, তা নিশ্চিত করার জন্য আমরা আমাদের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে থাকি।’

উল্লেখ্য, ২০১৯ সালে লঞ্চ হয়েছিল নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য চোজেন ওয়ান’। মার্ক মিলার ও পিটার গর্সের লেখা ‘আমেরিকান জেসাস’ বই অবলম্বনে তৈরি এই সিরিজ।

Back to top button