পদ্মা সেতুর জনসভা হবে শতাব্দীর সেরা জনসভা

আগামী ২৫ জুন বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ও বিশাল জনসভা সফল করতে মাদারীপুর জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ জুন) সকাল ১১টায় মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির গর্ব ও সক্ষমতার প্রতীক পদ্মা সেতু উদ্বোধন ও জনসভাকে সফল করতে আমি নেতাকর্মীদের আহবান জানাই। সেই সাথে ঐতিহাসিক এই অর্জনকে স্মরণীয় করে রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন, পদ্মা সেতুর জনসভা হবে শতাব্দীর সেরা জনসভা। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে নেতাকর্মীদের কাছে উদাত্ত আহবান জানাই। আজকের এই জনসভায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের নেতাকর্মী যারা আসতে পারেন নাই তাদের জন্য আমি দুঃখ প্রকাশ করছি। বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামাত খুনের রাজনীতি করে, যারা এই খুনের রাজনীতি করে তাদের আমরা প্রতিহত করবো।

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহ সভাপতি আজাদুর রহমান আজাদ মুন্সী, সহ সভাপতি সিরাজ ফরাজি, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইরশাদ হোসেন উজ্জ্বল, আইন বিষয়ক সম্পাদক ও ঘটমাঝি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আক্তার, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ মোল্লা, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী, রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ সেকান্দর আলী, শিবচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মুন্সি, ডাসার উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শাখাওয়াত হোসেন, মহিলা আওয়ামী লীগের আহবায়ক রোকসানা ছুটি, যুবলীগের সভাপতি আতাহার সরদার, কৃষক লীগের সভাপতি জাকির হোসেন হাওলাদার, পৌর আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন হাওলাদার, রাজৈর পৌরসভার মেয়র আওয়ামী লীগের নেতা নাজমা রশিদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ খান, ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বর্ধিত সভা পরিচালনা করেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে। অনুষ্ঠানের জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এছাড়া ফুল দিয়ে বরণ করা হয়। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাদারীপুর জেলা আওয়ামী লীগের প্রয়াত নেতাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সফল করতে সকলের সহযোগিতা ও আমন্ত্রণ জানানো হয়।

সোনালীনিউজ/এনএন

Back to top button