প্রেমে হাবুডুবু খাচ্ছেন রণবীর-শ্রদ্ধা! সতর্ক করলেন ভক্তরা

বিনোদন ডেস্ক : প্রেমে একেবারে হাবুডুবু দু’জনে! রণবীর কপূর এবং শ্রদ্ধা কপূর। রণবীরের কোলে শ্রদ্ধা। একে অপরের দিকে অপলক তাকিয়ে। মেয়ের হাসিতে যেন আরও কাছে আসার ইশারা! ব্যস! ওমনি সমালোচনার ঝড়!
রণবীর-শ্রদ্ধা
এপ্রিলে বিয়ের পরে এখনও মধুচন্দ্রিমাও সারা হয়নি রণবীর-আলিয়ার। পারিবারিক ঘেরাটোপের আনন্দ-হুল্লোড়ে সাতপাক ঘোরার পরপরই যে যার ব্যস্ত রুটিনে ফিরে গিয়েছেন দু’জনে। তার মধ্যেই এ সব কী? ফের কি নতুন সম্পর্কে জড়ালেন ঋষি-নীতুর আদরের ছেলে?

শোনা যাচ্ছে ভক্তরা সটান সাবধান করেছেন রণবীরকে। এই ছবি দেখে আলিয়া ভট্ট রেগে আগুন হয়ে যেতেই পারেন। রণবীর-ঘরনির অনুরাগীদের অন্তত তেমনটাই মত বলে জানাচ্ছে মুম্বই সংবাদমাধ্যম

শ্যুটিং চলছে লভ রঞ্জনের নাম না হওয়া ছবির। সেই কাজেই রণবীর ও শ্রদ্ধা এখন স্পেনে। চুটিয়ে প্রেম করছেন গানের দৃশ্যে। তার বেশ কিছু দৃশ্যের ছবি ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ভক্তদের হাতে। আর তাতেই দু’জনকে ঘনিষ্ঠ হতে দেখে চিন্তায় ভক্তকুল।

লভ রঞ্জনের ছবিতে বড় পর্দায় এই প্রথম জুটি বাঁধছেন রণবীর-শ্রদ্ধা। শ্যুটিংয়ের কাজ অনেকটা এগিয়ে গেলেও এখনওঠিক হয়নি ছবির নাম। ঠিক ছিল, প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে এই ছবি। অজানা কারণে পিছিয়ে গিয়েছে তারিখ। মুম্বই সংবাদমাধ্যমকে পরিচালক জানিয়েছেন, আগামী বছর দোলের দিনে মুক্তি পাবে এই নতুন ছবি। ইতিমধ্যে মুক্তির অপেক্ষায় ‘রণলিয়া’র ‘ব্রহ্মাস্ত্র’। বিয়ের পর এই প্রথম ছবিতে একসঙ্গে দু’জনে। প্রচার ঝলক মুক্তি পেতেই সঙ্গী হয়েছে বিতর্কও। তার ব্যাখ্যাও দিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

Back to top button