আবারো একসাথে রনবীর-দীপিকা, যা বললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক: রনবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাডুকোন ছবিতে আছে বলেই এটিকে ঘিরে এমন রহস্যের জাল ছড়ানো হচ্ছে। একই সাথে এই ছবিটির মাধ্যমেই রনবীর ও আলিয়ার প্রেমের সূত্রপাত। তাই ছবিটিকে নিয়ে রহস্যের ঘনঘটাও প্রচুর।

গত রবিবার ‘ব্রহ্মাস্ত্র’-র ফোরকে ট্রেলার প্রকাশ করেছেন পরিচালক অয়ন মুখার্জি। ট্রেলারে দীপিকাকে খুঁজে বের করেছেন দর্শকেরা। ট্রেলারের ‘জল চরিত্র’টির স্ক্রিনশট শেয়ার করে নেটিজেন দাবি করছেন রণবীর-আলিয়ার সিনেমাতে রয়েছেন দীপিকা পাডুকোনও। ট্রেলারে দেখা গেছে, নদী থেকে উঠে আসছেন এক রহস্যময়ী নারী। যার পেছনে বড় ঢেউ। পরনে লাল শাড়ি-ব্লাউজ। খুব পরিষ্কার ভাবে দেখা না গেলেও ভক্তরা নিশ্চিত যে তিনি দীপিকা।
দীপিকা
উল্লেখ্য এর আগে ব্রহ্মাস্ত্রর ট্রেলারে শাহরুখ খানকেও খুঁজে পেয়েছিলেন দর্শকরা। নেটিজেনদের মতে, ত্রিশূল হাতে ব্যক্তি, যার চারিদিকে আগুন তিনিই শাহরুখ।

তবে দীপিকা রনবীরের সাবেক প্রেমিকার হবার কারণেই এই নিয়ে কৌতুহলের পরিমাণ বেশি। তাই গণমাধ্যমকর্মীরাও দীপিকাকে প্রশ্ন তুলছেন। দীপিকা অবশ্য হা না কিছুই বলেননি। শুধু বলেছেন আমি তো রনবীরের ছবিতে নিষিদ্ধ কেউ নই? দীপিকার এই কথায় রহস্যের জাল আরো উশকে দিয়েছে। তবে দক্ষিণী ছবির দাপটে বলিউড যে কোনঠাসা। সেই অবস্থানে গোটা বলিউডের সকলেই চাইছেন ছবিটি জ্বলে উঠুক।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকদের উত্সাহ চরমে। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

Back to top button