ঐশ্বর্যের উপর রাগ করে ঠাসিয়ে চড় মেরেছিলেন সালমন খান

বিনোদন ডেস্ক : বলিউডের তারকাদের নিয়ে সবসময় মত্ত থাকে নেটিজেনরা। এমনকি সেসব তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের মধ্যে কৌতুহলের শেষ নেই। আর তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে বিভিন্ন খবর মানুষদের জানাতে সর্বক্ষণই মিডিয়া ঘোরাফেরা করে তাদের পিছনে। তাই নিজেদের দৈনন্দিন জীবনে ঘটে যাওয়া ঘটনা তারকারা লুকাতে চাইলেও বেশ কিছু ঘটনা মিডিয়ার নজরে চলেই আসে, আর পরের দিনের খবর হয়ে যায়। এভাবে তারকাদের এমন অনেক গোপন খবর পাওয়া গেছে। এমনকি শুটিং সেটে কোন অভিনেতা তাদের সহ অভিনেতাদের রেগে গিয়ে থাপ্পড় মেরেছেন সেসব খবরও প্রকাশ্যে এসেছে।
ঐশ্বর্য-সালমন খান
এই প্রসঙ্গে প্রথমেই সালমান খান এবং ঐশ্বর্য্য রায় বচ্চনের কথা আসে। দুজনেই বলিউডের খ্যাতনামা তারকা। আর এই দুই তারকাই নিজেদের পেশাগত জীবন ছাড়া ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় থাকেন। সেই সূত্রেই জানা গিয়েছিল যে একসময় সালমান ও ঐশ্বরিয়ার মধ্যে নাকি সম্পর্ক ছিল। কিন্তু সালমান খান ছিলেন বেজায় রগচটা।

আর এই কারণেই নাকি ইতি ঘটে তাদের সম্পর্কের। একসময় এ খবরও পাওয়া গিয়েছিল যে সালমান খান নাকি রেগে গিয়ে ঐশ্বর্য্যর গায়ে হাত পর্যন্ত তুলতেন। যদিও এ খবর প্রকাশ্যে আসলে এ বিষয়ে কিছু বলেননি দু’জনের কেউই। বলিউডে আরও একবার ঘটেছিল এমন ঘটনা। জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান ফারাহ খানের স্বামী ও পরিচালক শিরীষ কুন্দারকে একবার ক্ষেপে গিয়ে চড় মেরেছিলেন। প্রসঙ্গত শোনা গিয়েছিল যে শিরীষ নাকি ‘রা ওয়ান’ ছবিটি নিয়ে অনেক মজা করছিলেন। কিন্তু শাহরুখ খান সেটা সহ্য করতে পারেননি। অনেকক্ষণ সহ্য করার পর শাহরুখ রেগে গিয়ে তাকে চড় মেরেছিলেন। আর এই খবরটি সেসময় সকল চর্চার শীর্ষে ছিল।

বলিউডে সেরকম ভাবে খুব একটা জনপ্রিয়তা নেই অভিনেত্রী এষা দেওয়াল ও অমৃতা রাওয়ের। এই দুজন অভিনেত্রীই একসঙ্গে অভিনয় করেছিলেন বলিউডের ‘পেয়ারে মোহন’ নামক একটি ছবিতে। তখনই তাদের মধ্যেকার ঝগড়া নিয়ে কিছু খবর শোনা গিয়েছিল। খবর এসেছিল যে অমৃতার ওপর রেগে গিয়েই নাকি তাকে চড় মেরেছিলেন এশা। এমনকি তাদের এই লড়াইয়ের কথাও বাইরেও ছড়িয়ে পড়েছিল।

Back to top button