টয়লেটে যাওয়ার কথা বলে বাসর ঘর থেকে নববধূ উধাও!

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের বন্দরে বাসর রাতে টয়লেটে যাওয়ার কথা বলে জুলেখা বেগম (২২) নামে এক নববধূ স্বামী বাড়ি থেকে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। গত ১৮ জুন শনিবার ভোর ৫টায় বন্দর থানার একরামপুরস্থ স্বামীর বাড়ি থেকে বের হয়ে ওই নববধূ নিখোঁজ হন।
নববধূ উধাও
নিখোঁজ নববধূ জুলেখা বেগম একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে বলে জানা গেছে। অনেক স্থানে খোঁজাখুজি করেও নববধূর কোনো সন্ধান না পেয়ে এ ঘটনায় তার স্বামী ইব্রাহিম মিয়া বাদী হয়ে ২১ জুন মঙ্গলবার দুপুরে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করে। যার জিডি নং- ১০১১। জিডি তথ্য সূত্রে জানা গেছে, গত ১৭ জুন শুক্রবার বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর এলাকার মোকসেদ আলী মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে জুলেখা বেগমকে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করেন। বাসর রাতে স্বামী ইব্রাহিমকে টয়লেটে যাওয়ার কথা বলে নববধূ জুলেখা বেগম ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন।

খোঁজাখুজি পর নববধূর কোনো হদিস না পেয়ে এ ঘটনায় বাদী হয়ে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়। পুলিশ নিখোঁজ জিডি পেয়ে নববধূকে উদ্ধারের জন্য সম্ভাব্য সকল স্থানে উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

Back to top button