ডিপজলের মেয়ের ৬ কেজি ওজনের নেকলেসের দাম কত?

নারীদের গয়নাতে বৈচিত্রের শেষ নেই। বিশেষ কোনো অনুষ্ঠান কিংবা উৎসবের দিনগুলোতে পোশাকের সঙ্গে মানানসই অলংকার পরতে ভালোবাসেন তারা। ভাইয়ের গায়েহলুদে সাদা শাড়ির সঙ্গে ভারী মুক্তার জুয়েলারি পরে সকলের নজর কেড়েছেন চলচ্চিত্রের মুভিলর্ডখ্যাত মনোয়ার হোসেন ডিপজলের একমাত্র কন্যা ওলিজা মনোয়ার।

বিশেষ করে ওলিজার নেকলেসটি নিয়ে অনুরাগীদের আগ্রহের কমতি নেই। অনেকেই জানতে চান, নেকলেসটি তিনি কোথায় থেকে কিনেছেন? কেউ কেউ আবার সেটির দাম জানতেও আগ্রহী।

ওলিজা গণমাধ্যমকে জানান, থাইল্যান্ড থেকে মুক্তা এনে নেকলেসটি তিনি নিজেই বানিয়েছেন। এটি তৈরিতে সময় লেগেছে পাঁচ দিন। নেকলেসটির ওজন ৬ কেজি। সব মিলিয়ে তার খরচ হয়েছে ৬ লাখ টাকা।

আরও পড়ুন…মেয়েকে ২ কেজি স্বর্ণের ব্রেসলেট দিলেন ডিপজল
তিনি যোগ করেন, নেকলেসটির প্রত্যেক সারিতে ৬০-টির বেশি মুক্তা রয়েছে। সব মিলিয়ে ১ হাজার পিসের অধিক মুক্তা ব্যবহার করা হয়েছে। মুক্তার পাশাপাশি নেকলেসটির স্ট্রিং-এ অস্ট্রেলিয়ান স্বর্ণ ব্যবহার করা হয়েছে।

প্রসঙ্গত, ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে দিয়েছেন। ইতোমধ্যে নানা হয়েছেন তিনি। এবার বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বউকে ঘরে তুলছেন এই অভিনেতা। কনের নাম কাজী তাসফিয়া। গত রোববার (৫ জুন) সাভারে লাজ পল্লীতে ছিল জমকালো হলুদ আয়োজন। বুধবার (৮ জুন) মিরপুরে সম্পন্ন হবে বিয়ের আনুষ্ঠানিকতা। আগামী শুক্রবার (১০ জুন) বসুন্ধরা কনভেনশন সেন্টার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

Back to top button