অতীত ভুলে এবার কলেজ পড়ুয়ার সঙ্গে প্রেমে মজেছেন অভিনেত্রী শ্রাবন্তী? ভাইরাল ছবি

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে যুগান্তকারী অবদান হল সোশ্যাল মিডিয়া। এই আধুনিক যুগে ঘরে বসে বিনোদনের মূলমন্ত্র হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার আরো দুটি নাম আছে যথা নেট দুনিয়া এবং নেট মাধ্যম।

ভারী বৃষ্টিপাত সম্পর্কিত তথ্য নিমিষেই জেনে যেতে পারি। এছাড়া এই নেট দুনিয়া আছে বলেই কোনো প্রতিভা একেবারে শুরুতেই শেষ হয়ে যায় না।
প্রতিভাবান ব্যক্তিরা এই নেট দুনিয়াতে নিজেদের প্রতিভার ভিডিও আপলোড করেন এবং সেই ভিডিওটি নেটিজেনদের মধ্যে ভাইরাল হলে ওই প্রতিভাবান ব্যক্তি রাতারাতি স্টার হয়ে যান। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফরম যেখানে যে কোন মুহূর্তে যে কোন কিছু ভাইরাল হয়ে যেতে পারে। আপনি আগে থেকে হয়তো জানতে পারবেন না কোন ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে গেল।

এই ভাইরাল তালিকায় থাকে নাচ এবং গানের ভিডিও। তার সঙ্গেই থাকে ছোটদের বিভিন্ন কাণ্ডকারখানা এবং বিভিন্ন মজার মজার ঘটনার ভিডিও। এছাড়াও কিছু কিছু ভিডিও থাকে পশু পাখির ভিডিও। যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে। টলি পাড়ার শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই বিতর্ক, সমালোচনা। এবারে তিনি বিক্ষোভের মুখোমুখি হতে চলেছেন।

তাও আবার এখানে নয়, বাংলাদেশে গিয়ে এক কলেজ পড়ুয়ার সঙ্গে রোম্যান্স করেন অভিনেত্রী। একসঙ্গে ব্যাংককে গিয়েছেন। ব্যাংককে গিয়ে গান নাচ রোম্যান্স সবই করেছেন চুটিয়ে শ্রাবন্তী। যার সঙ্গে রোম্যান্স করেছেন তিনি আবার একজন কলেজ পড়ুয়া। এদিকে যার সঙ্গে শ্রাবন্তী রোম্যান্স করেছেন তিনি এক সাক্ষাৎকারে বলেছেন যে সহশিল্পী হিসেবে নাকি শ্রাবন্তীর তুলনা হয় না। তার সঙ্গে শুটিংয়ের আগে প্রতিটি দৃশ্য নিয়ে তিনি আলোচনা করতেন। আশা করি বুঝেই গিয়েছেন এটি একটি সিনেমার নাম।

হ্যাঁ, আগামী ১০ ই জুন মুক্তি পাবে শ্রাবন্তী ও শান্ত খান অভিনীত বাংলা ছবি ‘বিক্ষোভ’। ছবির সমস্ত শ্যুটিং ঢাকা তে হয়েছে, এছাড়া দুটো গানের দৃশ্য শ্যুট হয়েছে ব্যাংককে। এই ছবিতে শ্রাবন্তী ও শান্ত খান ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয়ে রয়েছেন সাদেক বাচ্চু, রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলমরা।

উল্লেখ্য, শ্রাবন্তী এই নিয়ে দুটো বাংলাদেশী সিনেমা করলেন। ওপারের সুন্দরীরা যেমন এপারে এসে সিনেমা করছেন, তেমনই শ্রাবন্তী নিজেও ওপারে গিয়ে জনপ্রিয়তা বাড়াচ্ছেন। হাতে মাত্র আর এক দিন। আগামীকাল অর্থাৎ ১০ ই জুন মুক্তি পেতে চলেছে নতুন সিনেমা বিক্ষোভ। এই গল্পের প্লট হলো নিরাপদ সড়কের দাবি। ২০১৮ সালে নিরাপদ রাস্তার দাবিতে রাস্তায় নেমেছিল ঢাকার স্কুল-কলেজের পড়ুয়ারা। সেই সূত্র ধরেই এই সিনেমা তৈরি। আগামীকাল ভারত ও বাংলাদেশ মিলিয়ে ছবিটি মুক্তি পাচ্ছে সাড়ম্বরে।

Back to top button