বাবার কাঁধে বসে থাকা এই ছোট্ট মেয়েটি আজ রাজত্ব করছে টলিউডে

কখনো কখনো শিশু চরিত্রে অভিনয় করা অভিনবরা পরবর্তীতে জনপ্রিয় হয়ে ওঠে। ছোট একটা ছবি তাতে লুকিয়ে থাকে অনেক গল্প। সেই গল্পে আবার অতীতের মিষ্টি মুহূর্ত স্মরণ করিয়ে দেয়। এমনই এক মুহুর্ত শেয়ার করেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। আসুন জানা যাক কে সেই শিশু অভিনেত্রী যে আজকের দিনে খুব জনপ্রিয়। টলিউডের বিখ্যাত চলচ্চিত্র ‘শত্রু’, এই চলচ্চিত্রে একটি ছোট্ট শিশু চরিত্র ছিল যা আপনাদের মনে পড়বে। যেখানে শিশুটিকে দেখা যাচ্ছে তার বাবার কাঁধে চেপে পছন্দের পানিতে চুমু দিচ্ছে। ‘শত্রু’ ছবিতে অভিষেক ঘটানো এই শিশুটির স্বপ্ন ছিল টলিউড জগতে পা রাখার। যা অল্প সময়ের মধ্যেই টলিউডের গ্ল্যামারগার্ল হয়ে ওঠে এবং তার স্বপ্ন বাস্তবায়ন করে তোলে। আপনাদের মনে নিশ্চয় কৌতুহল জেগে উঠেছে শিশু চরিত্রে অভিনয় করা কে সেই অভিনেত্রী।

আপনাদের কৌতুহল কমাতে বলি, এই অভিনেত্রী পরবর্তীতে রাজনীতিতে যোগ দেয় ও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বসিরহাটের সাংসদ হন। এবারে নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন? হ্যাঁ, এই অভিনেত্রী হলেন আর কেউ নয় মিসেস নুসরাত জাহান। এই অভিনেত্রী ফাদার্স-ডে উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন, যা তার কাছে আজও স্মরণীয়। শেয়ার করা ছবির ক্যাপশনে লেখেন বাবাই তার প্রথম নায়ক।

অভিনেত্রী নুসরাত জাহান তার ব্যক্তিগত জীবনের জন্য খবরের শিরোনামে বহু বার এসেছেন। ২০১৯ সালে তার প্রেমিককে নিখিল জৈনকে বিবাহ করেছিলেন। কিন্তু এক বছরের মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তখনই এই অভিনেত্রী, অভিনেতা যশের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন।

২০২১ সালে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেয় যেখানে বার্থ সার্টিফিকেট এর পিতার নাম যশ উল্লেখ করেন। তবে এ নিয়ে অনেক সমালোচনা ও কটাক্ষের মুখে পড়তে হয়েছিল এই অভিনেত্রীকে। বর্তমানে অনেক বাধা বিঘ্ন পেরিয়ে যশের সঙ্গে সংসার পেতেছেন ও সাংসদের দায়িত্ব পালন করছেন এই অভিনেত্রী।

Back to top button