মলদ্বীপে বিকিনি পরে উত্তাপ ছড়াচ্ছেন ইংরেজ ফুটবলারের কন্যা

অ্যালান শিয়েরারকে মনে আছে নিশ্চয়ই। না তিনি আলোচনার কেন্দ্রে নন। ঝড় তুলেছেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলারের মেয়ে হোলি শিয়েরার। হোলি সঙ্গীতশিল্পী। ব্রিটেনে বেশ জনপ্রিয়। গানের থেকেও বেশি জনপ্রিয় তাঁর খোলামেলা পোশাকের জন্য। ২৫ বছরের গায়িকা আবার ইংল্যান্ডের রাগবি খেলোয়াড় জো মার্চেন্টের প্রেমিকা।

ফুটবলজীবনে বার বার বিতর্কে জড়িয়েছেন শিয়েরার। তাঁর বড় মেয়েও মাঝেমধ্যেই উঠে আসেন আলোচনার কেন্দ্রে। হোলি ছুটি কাটাতে এসেছেন মলদ্বীপে। ভারত মহাসাগরের নীল জলে বিকিনি পরে ঝড় তুলেছেন। বিকিনি পরে সমুদ্রে নৌকা-ভ্রমণের ছবি এবং ভিডিয়ো হোলি দিয়েছেন নেটমাধ্যমে। তা দেখেই উচ্ছ্বসিত হোলির ভক্তরা। তাঁরা আরও এমন ছবির আবদার করেছেন হোলির কাছে।
ইংরেজ ফুটবলারের কন্যা
এমন পোশাকে হোলিকে এই প্রথম দেখা গেল তা নয়। কিন্তু, আলোচনা হচ্ছে অন্য কারণে। পানীয়ের বোতল হাতে হোলি যে ছবি এবং ভিডিয়ো দিয়েছেন, তা একটু বেশিই খোলামেলা। সঙ্গে হাসির ইমোজি দিয়ে হোলি লিখেছেন, ‘বাবা এই পোশাক পছন্দ করবে না।’ হোলির এই মন্তব্য ঘিরেই শুরু হয়েছে আলোচনা। অনেকেই তাঁকে প্রশ্ন করেছেন, বাবার অপন্দের বিকিনি কেন পরলেন? সে সবের অবশ্য উত্তর দেননি শিয়েরার কন্যা।

হোলিকে ফুটবল মাঠেও প্রায়শই দেখা যায়। তাঁর কয়েকটি গান বেশ জনপ্রিয় ব্রিটেনে। মার্চেন্টের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হতেই নেটমাধ্যমে ভক্তদের জানিয়ে দেন সে কথা। হোলি আসলে এক বিষয় নিয়ে বেশি দিন আলোচনায় থাকতে পছন্দ করেন না।

Back to top button