আমি ডরানোর লোক না, একমাস সময় নিলাম

কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেছেন, আসছে কোরবানির ঈদের পর এক মাসের মধ্যে কুমিল্লা মহানগর বিএনপিকে সংগঠিত করব। আমি বিএনপিকে ছাড়ি নাই, বিএনপিও আমাকে ছাড়ে নাই। বিএনপিতে আমার অবদান কেউই অস্বীকার করবে না।

শনিবার (২৫ জুন) বিকেলে কুমিল্লা নগরীর নানুয়া দিঘীরপাড়ে অবস্থিত নিজ বাসভবনে সাবেক নৌপরিবহন মন্ত্রী কর্নেল আকবর হোসেনের (বীর প্রতীক) ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে লড়ার ঘোষণা দিয়ে সাক্কু বলেন, আমি এমপি বাহার সাহেবের মতো রাঘব বোয়ালের সঙ্গে লড়াই করেছি, ভয় পাইনি, আমি ভয় পাইও না। যদি দেশে ইলেকশন (নির্বাচন) হয়, তবে আমি বাহারের বিপক্ষে এমপি পদেও লড়াই করব। আমি ডরানোর লোক না। আমি সাক্কু এক মাস কাজ করলেই বিএনপি আগের থেকে বেশি শক্তিশালী হয়ে উঠবে।

মনিরুল হক সাক্কুর উদ্যোগে সাবেক নৌপরিবহন মন্ত্রী মরহুম কর্নেল আকবর হোসেনের (বীর প্রতীক) ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের কয়েকশ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মরহুম কর্নেল আকবর হোসেন (বীর প্রতীক) মনিরুল হক সাক্কুর ফুফাতো ভাই ছিলেন। তার মাধ্যমেই মনিরুল হক সাক্কু রাজনীতির মাঠে আসেন।

সোনালীনিউজ/আইএ

Back to top button