জীবনের প্রথম উপার্জন দিয়ে যা কিনেছিলেন আলিয়া

জীবনে প্রথম উপার্জনের টাকার অনুভূতিই আলাদা হোক সে সাধারণ কেউ অথবা কোনো বিশেষ ব্যক্তিত্ব। এই স্মৃতি সবার কাছেই মহামূল্যবান। প্রথম উপার্জন প্রতিটি মানুষের নিজের পায়ে দাঁড়ানোর প্রথম ধাপ ও এটি গর্বের।

এ প্রথম উপার্জন মানুষ বিভিন্নভাবে স্মরণীয় করে রাখে। তবে এ টাকা দিয়ে কোনো সাধারণ মানুষ কী করেছেন সেটা জানার আগ্রহ কারো থাকে না। কিন্তু সেটা যদি হয় কোনো সেলিব্রেটি অথবা কোনো বিশেষ ব্যক্তিত্ব তবে আগ্রহের কোন সীমা থাকে না। বলিউডের ডিম্পল গার্ল আলিয়া ভাট তাকালেন সেই স্মৃতির ফ্রেমে। জানালেন নিজের প্রথম উপার্জনের টাকা হাতে পেয়ে কী করেছিলেন তিনি!

সম্প্রতি মুম্বাইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া বলেন, প্রথম উপার্জনের টাকা হাতে পেয়েই দামি একটা ব্যাগ কিনি আমি। আসলে সুন্দর সুন্দর ব্যাগ আমাকে খুব আকর্ষণ করে। তিনি বলেন, একটি দামি ব্যাগ নিজেকে উপহার দিই আমি। আসলে সুন্দর সুন্দর ব্যাগের উপর আমার বড্ড লোভ! আর ভালোবাসি জিমে যাওয়ার বাহারি প্যান্ট।

তবে শুধুই কি ব্যাগ আর জিমে পরার জামা তার পছন্দের তালিকায়? মোটেই নয়, ভ্রমণপ্রেমী আলিয়া বছরে একবার বেড়াতে যান। সেখানেও জমিয়ে খরচ করেন। তার কথায়, ‘হোটেলে থাকাতেই আমি খরচ করি বেশি। তবে বেড়াতে গিয়ে কেনাকাটা করতে মোটেই পছন্দ করি না।

তিনি আরও জানান তার বিশেষ দুটি শখের কথা। ব্যক্তিগত বিমান আর পাহাড়ের কোলে একটা ছবির মতো বাড়ি। সেই সঙ্গে আশাও রাখেন কোনো না কোনো দিন নিশ্চয়ই এ দুটো জিনিসও তার হবে!

শাকিল/সাএ

Back to top button