যুবকের সাথে উদ্দাম ড্যান্স দিলেন রানু মন্ডল, নেট দুনিয়ায় তুমুল ভাইরাল

সমাজকর্মী অতীন্দ্র চক্রবর্তীর দৌলতে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই মানুষের মাঝে সাময়িক স্টার হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। একটা সময় রানাঘাটের স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই তার জনপ্রিয়তা ছড়িয়ে যায় বহু মানুষের মাঝে।

তৈরি হয় ঠুনকো সম্মানের প্রাচীর। যার জন্য এখন তিনি আর স্টেশনে বসে ভিক্ষাও করতে পারেন না। প্রতিমুহূর্তে নেটনাগরিকদের অধিকাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয় তাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাময়িক জনপ্রিয়তা পেলেও বর্তমানে তিনি আবারো ফিরে এসেছেন তার পুরনো জায়গাতেই।

বর্তমানের ইউটিউবারদের কাছে রানু মন্ডল একজন কমেডি কনটেন্ট হয়ে উঠেছেন। তাকে নিয়ে ভিডিও বানানোর জন্য প্রায়ই বহু ইউটিউবাররা পৌঁছে যান রানু মন্ডলের রানাঘাটের বাড়িতে। সেখানেই তার অদ্ভুত কান্ডকারখানা গুলোকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে দেন তারা, যা ভাইরাল হয় নিমেষে।

এই ভিডিওগুলির সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে থেকে থেকেই তুমুল কটাক্ষের শিকার হন রানু মন্ডল। তবে এর প্রতিবাদও জানান বহু নেটিজেন। কারণ অনেকের মতে, একজন মানসিক ভারসাম্যহীন মহিলাকে কখনোই এইভাবে সকলের সামনে অপদস্ত করা উচিৎ নয়।

তবে কে শোনে কার কথা? সম্প্রতি এক নেটিজানের জন্যই আবারো চর্চার আলোয় উঠে এসেছেন রানু মন্ডল। ইনস্টাগ্রামের ‘শেখার ভারতি’র অফিশিয়াল পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।ভিডিওতে এক যুবককে রানু মন্ডলে সাথে উদ্দাম নাচতে দেখা গিয়েছে। নীল রঙের ম্যাক্সি ও লাল গামছা কোমরে বেঁধেই এই ভিডিওতে নাচতে দেখা গিয়েছে রানু মন্ডলকে। ভিডিওতে যে যুবককে দেখা যাচ্ছে সে যে রীতিমতো মজার ছলেই ট্রেলিং ভিডিও বানানোর জন্যই এই ভিডিও বানিয়েছেন, তা স্পষ্ট। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে।

Back to top button