যেভাবে কাটল তারকাদের ঈদ

ঈদ মানে আনন্দ। ঈদের ছুটিতে অবসর এই সময়টা পরিবার-পরিজন নিয়ে দেশ-বিদেশে কাটাচ্ছেন তারকারা।

টেলিভিশন নাটক, গান ও চলচ্চিত্রের তারকারা ঈদের খুশি সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক ছবি পোস্ট করেছেন।

এবার ঈদ বিদেশের মাটিতে কাটছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরীর। তিনি বলেন, এবার অন্য রকম ঈদ কাটাচ্ছি বিদেশের মাটিতে। একদিন আগে এখানে ঈদ হয়েছে। আমরা যখন ঈদের জামাতে, তখন দেশে আমার মেয়ে মেহেদী দিতে ব্যস্ত, আর ছেলে এবং ছেলের বাবা গরু কিনছে। খুবই মিস করছি।

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান গত ডিসেম্বর থেকে দেশের বাইরে রয়েছেন। কথা ছিল এবারের ঈদ পালন করবেন দেশেই। কিন্তু শেষ পর্যন্ত দেশে আসতে পারেননি তিনি। মার্কিন মুলুকে বসেই তাকে পালন করতে হচ্ছে এবারের ঈদুল আজহা।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার ঢাকাতেই ঈদ করছেন তিনি৷ জয়া বলেন, ভয়ঙ্কর কোভিড কাটিয়ে প্রথম ঈদুল আজহায় ঢাকা শহরেই থাকব। মায়ের সঙ্গে প্রতিবার ঈদ করি। এবারও মায়ের সঙ্গেই ঈদ করছি। সারা বছর কম-বেশি শুটিং থাকে কিন্তু ঈদের সময় একটু ছুটি পাই।

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। এই নায়িকার জন্য ঈদ এবার আরো বেশি খুশির, আরও বেশি উদযাপনের। পরীর জীবনে এখন জড়িয়ে আছে অভিনেতা শরিফুল রাজ। অনাগত সন্তানের খুশিতে দিশেহারা এই দম্পতি। পরী স্বামীসহ এবার ঈদে বাসাতেই রয়েছেন। তবে স্বামীর সঙ্গে তার সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে যাওয়ার কথা রয়েছে।

এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনুর এখন অস্ট্রেলিয়া প্রবাসী। বরাবরের মতো সেখানেই কাটছে তার ঈদুল আজহা। তবে ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ঈদের খুশি ভাগ করে নিতে একদমই ভোলেননি অভিনেত্রী।

প্রথমবার আমেরিকা ঈদ করছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। তিনি বলেন, প্রথমবার আমেরিকার নর্থ ক্যারোলিনার শার্লটে ঈদের নামাজ আদায় করলাম পৃথিবীর বিভিন্ন ভাষাভাষী মানুষ একসঙ্গে। তবে বাংলাদেশকে খুব মিস করছি।

পরিবারের সঙ্গে ঈদ পালন করতে পছন্দ করেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। এবারের ঈদও পরিবারের সঙ্গে ঢাকাতে কাটাবেন তিনি। ঈদের দিন ঘুম থেকে উঠে মায়ের রান্না সেমাই খেয়ে মজার মজার রান্না করেন বুবলী। এবারও তিনি মায়ের সঙ্গে রান্না করবেন।

এবারের কুরবানির ঈদ আমেরিকায় করছেন মিশা সওদাগর। তিনি বলেন, আমেরিকায় আমার পরিবার থাকে। তাদের সঙ্গে ঈদ করতেই এখানে এসে পৌঁছেছি। ঈদের পরে দেশে ফিরব। এ ছাড়া ঈদে আমার বিগ বাজেটের একটি সিনেমা মুক্তি পেল ‘দিন: দ্য ডে’। সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান রইল।

সিনেমার শুটিংয়ের জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। পরিবার ছাড়া এবার সেখানেই তার এই বিশেষ দিনটি কাটছে। গত ৫ জুন থেকে তিনি কলকাতায় শুটিং করছেন। রাজা চন্দ পরিচালিত ‘ভয়’ সিনেমার শুটিংয়ের জন্যই ঈদ মৌসুমে দেশত্যাগ করতে হয় তাকে।

বরাবরের মতো এবারের ঈদও ঢাকায় কাটবে এ সময়ের ব্যস্ত নায়ক নিরব হোসেনের। ঢাকায় কুরবানি দিয়েছেন নিরব। ঈদের দুই দিন ঢাকায় কাটানোর পর পরিবার নিয়ে জন্মস্থান রাজবাড়িতে যাবেন তিনি।

Back to top button