নায়িকাকে মেরে ফেলার হুমকি, থানায় জিডি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পুষ্পিতা পপিকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। আর এ কারণে থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি। নায়িকা জানান, একদল অজ্ঞাতনামা ব্যক্তি তাকে হত্যার হুমকি দিয়েছে। তিনি যদি আর কখনো এফডিসিতে যাওয়া-আসা করেন, তাহলে তাকে মেরে লাশ গুম করে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়েছে।

হুমকি পাওয়ার পর গত ১৩ জুলাই চাঁদপুরের হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন পুষ্পিতা পপি। ডায়েরি নম্বর-৬৭০। তবে কারা এই হুমকি দিয়েছেন বিষয়টি উল্লেখ করেননি তিনি।

ডায়েরিতে পুষ্পিতা পপি উল্লেখ করেছেন, তিনি অভিনয় বাদ দিয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছিলেন। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কিছু লোক তার গাড়ির গতি রোধ করে। এ সময় তাকে বের হয়ে আসতে বলা হয়। তারা প্রাণনাশের হুমকি দিয়ে বলে, ‘আর কখনো এফডিসিতে যাওয়া-আসা করলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলা হবে’। এরপর পুষ্পিতা চিৎকার দিলে তারা দ্রুত মোটরসাইকেলে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে পুষ্পিতা বলেন, ‘এমন ঘটনার পর থেকে শঙ্কিত আমি। বুঝতে পারছি না আমার সঙ্গে এমনটি কেন ঘটল? আমি নিরাপত্তা চাই।’

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। কিন্তু নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ২০১৪ সালে ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমা দিয়ে। ‘পাঙ্কু জামাই’ সিনেমায় শাকিব খানের প্রথম প্রেমিকা চরিত্রে অভিনয় করেছিলেন পুষ্পিতা পপি।

জানা গেছে, এই অভিনেত্রী এখন পর্যন্ত ১১টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এবং সম্পূর্ণ করেছেন ৮টি সিনেমা। আর মুক্তি পেয়েছে ৭টি সিনেমা। পুষ্পিতা পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’। সিনেমাটি ২০১৯ সালে মুক্তি পায়। ওই বছরই ধর্মীয় কারণে সিনেমা ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপর থেকেই রূপালি পর্দার বাইরে আছেন এই অভিনেত্রী।

Back to top button