নাসির ও তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষ,আদেশের জন্য দিন ঠিক করেছেন আদালত

অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হোসেনসহ তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষ হয়েছে। আগামী ৯ ফেব্রুয়ারি আদেশের জন্য দিন ঠিক করেছেন আদালত। আজ সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের অ্যাডিশনাল ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এ আদেশ দেন।

শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন ক্রিকেটার নাসির, তার স্ত্রী তামিমা সুলতানা ও তার মা সুমি আক্তার। নাসিরের আইনজীবী কাজী নজিবুল্লাহ আদালতে বলেন, তামিমার সঙ্গে মামলার বাদী রাকিবের তালাক কার্যকর হয়েছে ২০১৭ সালের ২২ এপ্রিল। আর নাসির তামিমাকে বিয়ে করেন এর চার বছর পর। তালাকের নোটিশ দেওয়ার দায়িত্ব কাজী অফিসের।

বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান বলেন, আসামিপক্ষ থেকে ২০১৭ সালে রাকিব ও তামিমার মধ্যে তালাক কার্যকর করার কথা সঠিক নয়। তামিমা ২০১৮ সালের পাসপোর্টে স্বামীর নাম হিসেবে রাকিবের নাম উল্লেখ করেন। জালিয়াতির আশ্রয় নিয়ে নিয়েছেন আসামিরা।

এ মামলায় গত বছরের ৩১ অক্টোবর নাসির, তামিমা ও সুমি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছিলেন। সেদিন আদালত তাদের জামিন মঞ্জুর করেছিলেন। গত বছরের ১৪ ফেব্রুয়ারি নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তামিমা তার আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় মামলা করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান।

Back to top button