কর্মীদের বিদ্যুৎ সাশ্রয়ী হতে বললেন ওয়ালটন হাই-টেক এমডি

সরকারি সিদ্ধান্তের সঙ্গে একাত্ম হয়ে বিদ্যুৎ সাশ্রয়ী হতে কর্মীদের নির্দেশ দিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের এমডি ও সিইও গোলাম মুর্শেদ।

চলমান বৈশ্বিক জ্বালানি সংকটের কারণে ঘাটতি মেটাতে বিদ্যুতের ব্যবহার কমাতে সরকারের নেওয়া বিভিন্ন সিদ্ধান্তের প্রেক্ষিতে সহকর্মীদের এমন নির্দেশনা দেওয়া হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোম্পানিটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে জনসাধারণকে আহ্বান জানিয়ে এলাকাভিত্তিক লোডশেডিং, ডিজেলচালিত বিদ্যুৎকেন্দ্রগুলোতে উৎপাদন স্থগিতসহ বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার।

সরকারের এ আহ্বানে সাড়া দিয়ে ওয়ালটন হাই-টেকের সিইও প্রধান কার্যালয়ে সব পণ্যের প্রোডাকশন প্ল্যান্ট, করপোরেটসহ দেশে সব ধরনের অফিস, সেলস আউটলেট এবং সার্ভিস সেন্টারে বিদ্যুৎ ব্যবহারে সর্বোচ্চ সাশ্রয়ী হতে নির্দেশনা দিয়েছেন। একই সঙ্গে অন্যান্য সব বিষয়ে অপচয় রোধে সহকর্মীদের আহ্বান জানিয়েছেন তিনি।

গোলাম মুর্শেদ বলেন, প্রাতিষ্ঠানিক স্থাপনার পাশাপাশি আমি ওয়ালটন গ্রুপের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে তাদের বাসস্থান, সামাজিক বিভিন্ন অনুষ্ঠানসহ সব স্থানেই বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী ও মিতব্যয়ী হওয়ার আহ্বান জানাই।

Back to top button