কী করছেন তাহসান?

‘কোনো এক ভোরে, ধোঁয়া ওঠা চায়ের কাপে/ তোমার সাথে সকাল দেখবো, সেই তুমি কে?’ কথাগুলো লিখেছেন জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান। সঙ্গে প্রকাশ করেছেন কয়েকটি ছবি। যেখানে দেখা যায়, জঙ্গলের নির্জনতায় ফায়ার ক্যাম্প করেছেন তিনি। সেখানে গরম করা হচ্ছে চা।

তাহসানের ছবিগুলো ভক্ত-শ্রোতাদের আগ্রহ বাড়িয়ে তোলে। অনেকের প্রশ্ন সেখানে কী করছেন? জঙ্গলের নির্জনতায় ফায়ার ক্যাম্প করে সময় কাটাচ্ছেন তিনি। নাকি এটি কোনো নাটক, সিনেমা বা গানের দৃশ্য!

খোঁজ নিয়ে জানা যায়, বছর দুই আগে একটি চায়ের বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন তাহসান। সেখানে গেয়েছিলেন ‘কোনো এক ভোরে/ ধোঁয়া ওঠা চায়ের কাপে/ তোমার সাথে সকাল দেখবো/ সেই তুমি কে’। যা বেশ সাড়া ফেলেছিল শ্রোতামহলে।

এবার ভক্তদের চমক দিতে সেই লাইনগুলোকে পূর্ণাঙ্গ গানে রূপ দিচ্ছেন তাহসান। আর গানের শিরোনাম রাখা হয়েছে ‘সেই তুমি কে’। এর কথা লেখার পাশাপাশি সাজিদ সরকারের সঙ্গে সুরও করেছেন জনপ্রিয় এই গায়ক-অভিনেতা। সংগীতে ছিলেন সাজিদ সরকার।

গতকাল রোববার থেকে কক্সবাজারে গানটির ভিডিও শুটিং শুরু হয়েছে। চলবে আরও দুদিন। ভিডিওটি নির্মাণ করছেন- শাহরিয়ার পলক। এতে তাহসানের সঙ্গে মডেল হিসেবে কাজ করছেন স্নিগ্ধা চৌধুরী।

গানের কথার সঙ্গে মিল রেখেই তৈরি হচ্ছে এর ভিডিও। এতে থাকছে নতুনত্ব। আগামী সেপ্টেম্বরের মাঝামাঝিতে ‘সেই তুমি কে’ গানটি ইউটিউবসহ বিভিন্ন অ্যাপে প্রকাশ করা হবে

Back to top button