চায়ের মধ্যে ধুতরার ফুল থাকবে নাকি হেমলকের রস, রিজভীর প্রশ্ন

প্রধানমন্ত্রীর উদ্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আপনি চায়ের দাওয়াত দিচ্ছেন। আমরা ঘেরাও করতে গেলে আপনি চা খাওয়াবেন। হঠাৎ আপনার গলার স্বর এভাবে নিম্নগামী হলো কেন? অদ্ভুদ ব্যাপার। আপনার গলার স্বর যখন ক্ষীণ হয় তখন বুঝতে হয় বিরোধী দলের ওপর হয়তো আরও ভয়ঙ্কর নির্যাতন নিপীড়ন নেমে আসছে।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী এর আগেও বিএনপির নেতাদের বলেছিলেন, আপনারা মামলার কাগজপত্রগুলো পাঠান। প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। কিন্তু তিনি উল্টো আরও ব্যাপকভাবে মামলা দিয়েছেন। বিএনপির যে নেতা মারা গেছেন সেই লাশের নামে, যিনি হজ করতে গেছেন তার নামে, যিনি হাসপাতালে চিকিৎসারত আছেন তার নামেও এসব মামলা দেওয়া হয়েছে। এবার চায়ের দাওয়াতে আবার কি আছে? ওই চায়ের মধ্যে ধুতরার ফুল থাকবে নাকি হেমলকের রস থাকবে?

জাতীয়তাবাদী ওলামা দলের সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহপ্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।

Back to top button