বন্ধুর বউয়ের সঙ্গে প্রেম, অস্বীকার করলেন ইলন মাস্ক

বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেম করছেন ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী তথা বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের ইলন মাস্ক। সোমবার (২৫ জুলাই) এক প্রতিবেদনে এমনটিই জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ব্লুমবার্গ।

প্রতিবেদনে বলা হয়েছে, গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে ইলন মাস্কের অবৈধ সম্পর্কের কথা রোববার ছড়িয়ে পড়ার সৃষ্টি হয়েছে চাঞ্চল্য। অবশ্য সম্পর্কের কথা জানার পর আগেই ডিভোর্সের আবেদন করেন সের্গেই। এছাড়া মাস্কের কোম্পানি টেসলা থেকে সকল শেয়ার বিক্রি করে দেওয়ারও নির্দেশ দিয়েছেন তিনি।

ইলন মাস্ক এবং সার্গেই ব্রিন খুব ভালো বন্ধু।

গুগলের প্রতিষ্ঠাতা ও বিশ্বের সপ্তম ধনী সার্গেই ব্রিন গত জানুয়ারিতে তার স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে বিয়েবিচ্ছেদের আবেদন করেন। ভেঙে যায় তাদের ৪ বছরের দাম্পত্য জীবন। যে দাম্পত্য জীবনে ২০১৮ সালে আলোকিত করে আসে এক কন্যাশিশুও। তবে এত সুন্দর একটি সংসার ভেঙে যাওয়ার কারণ সে সময় জানা যায়নি।

পরে যদিও ইলন মাস্ক নিজের ভুল বুঝতে পারেন ও অনুতপ্ত হন। ব্রিনের ডিভোর্সের আবেদনের পর এক পার্টিতে ব্রিনের সঙ্গে দেখা হয় ইলনের। তিনি ছুটে গিয়ে ব্রিনের কাছে ক্ষমা প্রার্থনা করেন। তবে সার্গেই ব্রিন ইলন মাস্কের ক্ষমা মঞ্জুর করেছিলেন কি না, জানা যায়নি।

যদিও সকল দাবি উড়িয়ে দিয়েছেন ইলন মাস্ক। তিনি বলেছেন, ‘পুরো ঘটনাটি একেবারে বাজে কথা। আমি এবং সের্গেই খুব ভালো বন্ধু। গতকাল রাতেই একসঙ্গে পার্টি করেছি। গত তিন বছরে নিকোলের সঙ্গে মাত্র দু’ বার দেখা হয়েছে। তাও প্রচুর লোকজনের উপস্থিতিতেই আমাদের দেখা হয়েছিল। আমাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই।’

Back to top button