নর্থ বেঙ্গল সুগার মিলে সিবিএ নির্বাচনে শহীদুল সভাপতি, মমিন সম্পাদক নির্বাচিত

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ উত্তর বঙ্গের ভারী শিল্প প্রতিষ্ঠান নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস লিঃ এর শ্রমিক ও কর্মচারী ইউধনিয়নের (সিবিএ) দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচনে খন্দকার শহীদুল ইসলাম সভাপতি ও আব্দুল মমিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি ) আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও মিলের ব্যবস্থাপক (প্রশাসক) ফরিদ হোসেন ভূঁইয়া রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ফলাফলে খন্দকার শহীদুল ইসলাম (রেডিও প্রতিকে) ২৫৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি গোলাম কাওসার (ছাতা প্রতিক) পেয়েছেন ২১৯ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুল মমিন ( হরিণ প্রতিক) ৬৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদন্দি দেলোয়ার হোসেন (আম প্রতিক) পেয়েছে ২৯৪ ভোট। সহ-সভাপতি পদে ৫৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মঞ্জুর রহমান ( দেয়াল ঘড়ি)। তার নিকটতম প্রতিদন্দি চাঁদ মিয়া (কলস) পেয়েছে ৪০৪ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে ৬০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নাহিদুজ্জামান নাহিদ (বাইসাইকেল)। তার নিকটতম প্রতিদন্দি জাহাঙ্গীর আলম (আনারস) পেয়েছে ৩৬১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ৫৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে মমিনুল ইসলাম (দোয়াত কলম)। তার নিকটতম প্রতিদন্দি মোজাম্মেল হক (মই) পেয়েছে ২৩৮ ভোট। প্রচার সম্পাদক পদে (বাস প্রতিক) ৬৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে ওসমান গণি।

তার নিকটতম প্রতিদন্দি আনোয়ার হোসেন-২ (রিক্সা) পেয়েছে ৩২০ ভোট। ধর্ম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে (চাকা প্রতিক) ৪৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে হাকিমুর রশিদ লিটু। তার নিকটতম প্রতিদন্দি সেন্টু মিয়া (হাতি প্রতিক) পেয়েছে ৪৭৭ ভোট। অর্থ সম্পাদক পদে (টিউবয়েল প্রতিকে) ৪৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেআকরাম হোসেন, তার নিকটতম প্রতিদন্দি শাহেদ আলম ( মোমবাতি প্রতিক) পেয়েছে ৪৬৬ ভোট।

এ ছাড়া সদস্য এলাকা-১ এ (কারখানা) মাসুদ রানা ( কাপ পিরিচ) ২৪২ ভোট, এমদাদুল হক (কবুতর) ২৩১ ভোট,জাকির হোসেন ( হাতুড়ি) ২২৫ ভোট, সদস্য এলাকা-২ এ (প্রশাসন ও হিসাব বিভাগ) আবু নাঈম (বই) ৪৪ ভোট,সদস্য এলাকা-৩ এ (কৃষি) মনিরুল ইসলাম (ডাব)১৯৮ ভোট, খন্দকার শফিকুল ইসলাম (মোরগ) ১৮১ ভোট, মীর মুকিত (চাঁদতারা) ১৮০ ভোট, সদস্য এলাকা-৪ এ (গ্যারেজ) জাহিদুল ইসলাম (ডাব) ১৩৯ ভোট,আব্দুল মোতালেব ( হতুড়ি) ৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য এ নির্বাচনে ১৭ টি পদে মোট ৪৪ জন প্রার্থী প্রতিদন্দিতা করে। এর মধ্যে সভাপতি পদে ৮ জন, সহ-সভাপতি পদে ২ জন,

সাধারণ সম্পাদক পদে ২ জন, সহ সাধারণ সম্পাদক ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, ধর্ম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন, অর্থ সম্পাদক পদে ২ জন এবং ৯ জন সদস্যের বিপরীতে ২১ জন প্রার্থী প্রতিদন্দিতা করে। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৯৯৪ জন।

মোঃ মাজহারুল ইসলাম
   লালপুর  (নাটোর)

Back to top button