ভক্তের সেলফি তোলার চেষ্টা, যে কারণে রেগে গেলেন শাহরুখ

মুম্বাই এয়ারপোর্ট থেকে বের হওয়ার সময় আচমকাই রেগে আগুন শাহরুখ খান। রোববার ধীর, স্থির, সৌম্য স্বভাবের তারকা হঠাৎ করেই ক্ষেপে যান তিনি। জোর করে তার এক ভক্ত তাকে স্পর্শ করার চেষ্টা করলে তিনি উত্তেজিত হয়ে পড়েন।

এ সময় শাহরুখের সঙ্গে ছিলেন বড় ছেলে আরিয়ান খান, ছোট ছেলে আব্রাম খান ও বড় বোন শেহনাজ লালারুখ খান।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, নিরাপত্তা বলয়ের বাইরে বেরিয়ে আসছিলেন অভিনেতা এবং তার পরিবারের সদস্যরা। করোনাকালে শারীরিক দূরত্ববিধি মেনেই একে একে বাইরে আসছিলেন তারা। ঠিক সেই সময় তাড়াতাড়ি শাহরুখ খানের পাশে চলে আসেন এক ভক্ত। অভিনেতার হাত টেনে ধরে সেলফি তোলার চেষ্টা করেন। আকস্মিক এই ঘটনায় চমকে ওঠেন কিং খান। এক ঝটকায় হাত ছাড়িয়ে নেন তিনি। চোখেমুখে ফুটে ওঠে রাগের অভিব্যক্তি। কিন্তু,তাড়াতাড়ি করে বাবার পাশে চলে যান ছেলে আরিয়ান। ঠান্ডা মাথায় গোটা পরিস্থিতি সামলান তিনি। শান্ত করেন শাহরুখ খানকে।

সামাজিক মাধ্যমে ওই ফুটেজ আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এদিন শাহরুখ ভক্তরাও ওই ব্যক্তির কাণ্ড দেখে চমকে উঠেছেন। প্রতিবাদও করেছেন অনেকেই। নেটিজেনদের দাবি, এমন কাণ্ড ঘটানো মোটেই সঠিক নয়। বলিউডের সুপারস্টারে হাত ধরে টানাটানি করাটা বেশ অপমানজনক বলেও দাবি করেছেন কয়েকজন। এক নেটিজেনের কথায়, ‘সেলফি তোলার ইচ্ছে হলে অনুরোধ করা যেত। এই ধরনের অভদ্র আচরণ করার মানে কী’?

এ ঘটনার মধ্য দিয়ে দীর্ঘদিন পরে আবারও একসঙ্গে দেখা গেল শাহরুখ এবং আরিয়ানকে। মাদক কাণ্ড মিটে যাওয়ার পর এই প্রথম একসঙ্গে পাপ্পারাৎজিদের সামনে এলেন তারা। এদিকে শাহরুখ খানের দিদি শেহনাজ লালারুখ খানও দীর্ঘদিন পর বাড়ির বাইরে বেরিয়েছিলেন এদিন।

Back to top button