লালপুরে প্রায়ত মুক্তিযোদ্ধার বাড়ীতে সন্ত্রাসীদের গুলি, আহত -২

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রাজ্জাকের বাড়ীতে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুইজন আহত হয়েছে। আহতরা হলো,ওই মুক্তিযোদ্ধার ছেলে সাজ্জাদ হোসন সুমন ও তার স্ত্রী শারমিন আহাম্মেদ দোলা। আহত আবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়। মঙ্গলবার ভোর রাতে উপজেলার নূরুল্লাপুর গ্রামে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গেলে সেখান থেকে তারা ৫টি গুলির খোসা উদ্ধার করেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন পুলিশ কর্মকর্তা। সরেজমিনে গিয়ে দেখা যায়, সাজ্জাদ হোসেন সুমনের ঘরের থাই গ্লাসের জানালায় গুলির চিহ্ন পাওয়া যায় এবং জানালার কাঁচের টুকরা ঘরের ভিতরে পড়ে থাকতে দেখা যায়।

সাজ্জাদ হোসেন সুমনের স্ত্রী শারমিন আহম্মেদ দোলা সাংবাদিকদের জানান, রাত সাড়ে তিনটার দিকে গুলির শব্দে তাদের ঘুম ভেঙ্গে যায়। কিছু বুঝে উঠার আগেই জানালার কাঁচ ভেঙ্গে তার কপালে ও চোখে লাগে। এ সময় তার স্বামীও আহত হন। তিনি এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে ২ নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু বলেন,ঘটানাটি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনাণুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল পরির্দশনে আসেন নাটোরে অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের। এসময় নাটোর ডিবি পুলিশ কর্মকর্তা, লালপুর থানার ওসি সহ পুলিশের বিভিন্ন শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় তিনি সাংদিকদের জানান,অভিযোগ পেলে মামলা গ্রহন করা হবে, বিষয়টি নিয়ে পুলিশের সকল টিম তৎপর রয়েছে, অপরাধি যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

মোঃ মাজহারুল ইসলাম
     লালপুর (নাটোর)

Back to top button