কুড়িগ্রামে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নে চরসুভার কুটি পশ্চিমপাড়া বাহারুল উলুম নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ৫ম বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিল ও ইছালের ছওয়াব অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪জানুয়ারি) রাতে চরসুভার কুটি পশ্চিমপাড়া বাহারুল উলুম নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা মাঠে এ পাগড়ী প্রদান অনুষ্ঠান ও কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে তিনজন হাফেজ শিক্ষার্থীকে পাগড়ী প্রদান করা হয়।

সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদ এর সার্বিক তত্ত্বাবধানে পাগড়ি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব সমাজের কান্ডারী, কুড়িগ্রাম ডায়াবেটিস হাসপাতালে প্রশাসনিক কর্মকর্তা ও ২নং হলোখানা ইউনিয়ন এর নবাগত চেয়ারম্যান রেজাউল করিম রেজা ।

মাহফিলে প্রধান আলোচক হিসেবে কোরআন গবেষক লালমনিরহাটের খেতাব কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ মুহাঃ সাইফুল ইসলাম ও দ্বিতীয় আলোচক হিসেবে কুড়িগ্রামের ত্রিমোহনী বাজার জামে মসজিদের খতিব হাফেজ হযরত মাওলানা শফিকুল ইসলাম সাইফী তাফসির পেশ করেন। মাহফিলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজারো মুছল্লীর সমাগম ঘটে। আখেরি মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

রতি কান্ত রায় (কুড়িগ্রাম)

Back to top button