ফুলবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ

ফুলবাড়ীতে এসআর ট্রাভেল নামের নৈশ বাসের সঙ্গে বিপরীত মুখি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কোচ চালক আব্দুল হাকিম (৩৫) ও কোচ যাত্রী আশিক আলী (২৩) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন, এদের মধ্যে দুইজন অবস্থা আশঙ্কাজনক।

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২৩ আগস্ট) ভোর ৫টার দিকে ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের ব্রক্ষ্মচারী শিব মন্দির সংলগ্ন এলাকায়।

নিহত এস আর ট্রাভেল নামের নৈশ বাস চালক আব্দুল হাকিম (৩৫) সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকাটি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এবং নৈশকোচ যাত্রী আশিক আলী (২৩) দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া ডাঙ্গাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদশী এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে দিনাজপুর গামী এসআর ট্রাভেলস নামের নৈশ বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৩৪৯৫) নামের যাত্রীবাহী বাসটি দিনাজপুর যাওয়ার পথে ফুলবাড়ীর ব্রক্ষ্মচারী শিব মন্দির সংলগ্ন এলাকায় আসলে অপরদিক থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২৪-৩৮৮৭) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে বাস চালক আব্দুল হাকিম (৩৫) ও বাসযাত্রী আশিক আলীর (২৩) ঘটনাস্থলেই মৃত্যু হয়। খরব পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ওই দুইটি মরদেহ উদ্ধারসহ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় কর্তব্যরত চিকিৎসক বাসচালক ও ওই যাত্রীকে মৃত ঘোষণা করেন।

এতে গুরুত্বর আহত ফুলবাড়ী পৌরএলাকার উত্তর সুজাপুর গ্রামের গহীর মন্ডলের ছেলে আব্দুল গফুর (৪৬) ও পার্বতীপুর উপজেলার আমবাড়ী (শিবরামপুর) গ্রামের সাজেদুর রহমানের ছেলে ইয়াসির আরাফাতকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসাপাতালে প্রেরণ করা হয়। অপর অহত যাত্রীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button