নির্বাচন হলে শেখ হাসিনাকে পরাজিত করা অসম্ভব : সেতুমন্ত্রী

নির্বাচন হলে শেখ হাসিনাকে পরাজিত করা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং ওবায়দুল কাদের। তিনি বলেন, ২১ আগস্ট ব্যর্থ হয়েছে। এখনো ষড়যন্ত্র আছে, আমরা জানি। ২১ আগস্ট গ্রেনেড হামলায় প্রধান টার্গেট ছিলেন শেখ হাসিনা।

 আজ মঙ্গলবার সচিবালয় প্রাঙ্গণে জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।সেতুমন্ত্রী বলেন, আগস্ট মাস এলে ষড়যন্ত্রকারীরা বিচলিত হয়, ষড়যন্ত্রের ঝাঁপি খুলে যায়। ২১ আগস্ট এলে ষড়যন্ত্রকারীদের মুখচ্ছবি ভেসে ওঠে। ২০ বার তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি ষড়যন্ত্রের কথা বলবেন না? ২১ আগস্ট ব্যর্থ হয়েছেন, এখনো ষড়যন্ত্র আছে আমরা জানি।

এ সময় বঙ্গবন্ধুর প্রসংগ টেনে তিনি বলেন, বঙ্গবন্ধু এত জনপ্রিয় ছিলেন যে নির্বাচনে তাকে হারানো কোনো অবস্থায় সম্ভব ছিল না, সে জন্যই তাকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ড কেন? নির্বাচন হলে শেখ হাসিনাকে পরাজিত করা সম্ভব নয় সে কারণেই তাকে হত্যাচেষ্টা।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন স্বপ্ন দেখছে। আগস্ট এলে এত ভয় পান কেন? আগস্ট হলো আপনাদের চক্রান্তের মাস। বিদেশিদের দরবারে গিয়ে নালিশ করছেন। নালিশের রাজনীতি করছেন।

মন্ত্রী বলেন, সারা দুনিয়ায় আজ এক অস্থিরতা, রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের কারণে। এই ছবি বাস্তবতা, এই বাস্তবতার প্রভাব আমরা অস্বীকার করি না। আমাদের নেত্রী বলেন, মানুষের কষ্ট হচ্ছে। একবারও কি ফখরুল মানুষের কথা বলেছেন? মানুষের কষ্টের সারথি আজ আওয়ামী লীগ।

সেতুমন্ত্রী বলেন, আমরা রাজনীতি করি এদেশে মানুষের জন্য, ক্ষমতার জন্য রাজনীতি করে বিএনপি। আমরা রাজনীতি করি এ দেশের সাধারণ মানুষের জন্য। এখানে কোন কৃত্রিমতা নেই, তাই আজকে সত্যকে সত্য বলব।

এ সময় সংগঠনের সভাপতি মোহাম্মদ মইনুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম, পাণিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম প্রমুখ।

Back to top button