মাংস অর্ডার দিয়ে পেলেন হাড়, সঙ্গে হৃদয়বিদারক চিঠি (ভিডিও)

বাড়িতে বসে রেস্তোরাঁর খাবার খেতে এখন অনলাইনে অর্ডার করা বেশ জনপ্রিয়তা পেয়েছে। খাবার সরবরাহ করতে আসা কর্মীদের ভুলে সেই খাবার আবার মাঝেমধ্যে এদিক-ওদিক হয়ে যায়। কিন্তু এবার মাংস অর্ডার করে শুধু হাড় পেয়েছেন এক ব্যক্তি। ড্যামিয়েন স্যান্ডারস নামের এক ব্যক্তি এমনটি দাবি করেছেন।

 পুরো ঘটনাটির ভিডিও ধারণ করে তিনি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।ভিডিওতে জানিয়েছেন, তিনি মোট তিনটি খাবার অর্ডার করেছিলেন অনলাইনে। চিপস, চিকেন উইংস এবং ঠাণ্ডা পানীয়। তার দাবি, ঠাণ্ডা পানীয় ঠিকঠাক এলেও চিপসের প্যাকেট ছিল ফাঁকা। আর চিকেন উইংসের জায়গায় পড়ে ছিল মুরগির হাড়!

তবে খাবারের ব্যাগে একটি হাতে লেখা চিঠি ছিল। খাবার সরবরাহ করতে আসা কর্মীর নামে লেখা সেই চিঠিতে লেখা ছিল, ‘আমাকে ক্ষমা করবেন, আমি আপনার খাবার খেয়ে ফেলেছি। ক্ষুধায় পেট চোঁ চোঁ করছিল। কিন্তু আমার কাছে কোনো টাকা ছিল না। ’

চিঠিতে আরো জানিয়েছেন, তিনি শীঘ্রই চাকরি ছেড়ে দেবেন। এ ছাড়া খাবার খাওয়ানোর জন্য চিঠির শেষে ড্যামিয়েনের জন্য দোয়াও করেছেন তিনি।

ড্যামিয়েন পুরো ঘটনায় খুব রেগে গেলেও অনেকেই খাবার সরবরাহকারী কর্মীর প্রতি সমবেদনা জানিয়েছেন। অনেকে আবার বলেছেন, খাবার জোগাড় করতে মানুষকে কত কিছুই না করতে হয়।

অবশ্য অনেকেই আবার বলেছেন, খাবার খেয়ে ওই কর্মী মোটেও ঠিক কাজ করেননি।

 

সূত্র : আনন্দবাজার।

Back to top button