যাদের গার্লফ্রেন্ড নেই, তাদের জন্য সুখবর

যাদের গার্লফ্রেন্ড নেই, তাদের জন্য সুখবর দিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে সময়ের বহুল আলোচিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। এতে অভিনয় করেছেন রিয়াজ, নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, মনোজ প্রমাণিক, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমানসহ আরও অনেকে।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ প্রচারণা চালায় ‘অপারেশন সুন্দরবন’ টিম। সেখানে শিক্ষার্থীদের সিনেমাটি দেখার জন্য আহ্বান জানান এতে অভিনয় করা শিল্পী ও সংশ্লিষ্টরা।

সেখানে এক শিক্ষার্থীর প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া জানান, এআইইউবি’র সিঙ্গেলদের জন্য তিনি আছেন। এ সময় ওই শিক্ষার্থী বলেন, ‘আমি তো সিঙ্গেল। বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই।’

এ সময় নুসরাত ফারিয়া বলেন, ‘আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। টোয়েন্টি থার্ড সেপ্টেম্বর, ফ্রাইডে থ্রি পিএম আমরা একসঙ্গে মুভি দেখছি, ওকে? আর এই ফ্রাই ডে চলে গেলে, পরের ফ্রাইডে যে আছে, যারা সিঙ্গেল আছ; আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল।’এর আগে ফারিয়া জানান, তিনি এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। পরে ব্যক্তিগত কারণে বিশ্ববিদ্যালয় ছেড়ে দেন।

Back to top button