দেশলাই বাক্সে বিয়ের কার্ডের অভিনব বিয়ে বলিউড তারকার!

 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেশলাই বাক্সের আদলে তৈরি একটি বিয়ের কার্ডের ছবি ভাইরাল হয়েছে। যেখানে বর ও কনের ছবিতে দেখা যাচ্ছে বলিউড তারকা আলি ফজল ও রিচা চাড্ডাকে। গুঞ্জন উঠেছে অক্টোবরের ৪ তারিখ বিয়ে করছে এই দুই তারকা, আর সে বিয়েরই সাক্ষী ভিন্নধর্মী এই বিয়ের কার্ড।

ভাইরাল হওয়া সেই বিয়ের কার্ড এরই মধ্যে নেটদুনিয়ায় বেশ প্রশংসিত হয়েছে। দেশলাই বাক্সের আদলে সেই কার্ডের ছবিতে দেখা যাচ্ছে বর-কনে সাইকেল চালিয়ে একজন অন্যজনের দিকে তাকিয়ে আছে। আঁকা এই সুন্দর ছবির ওপরে লেখা ‘কাপল ম্যাচেস’।

এরই মধ্যে বলিউডের আকাশে ভেসে বেড়াচ্ছে এ জুটির বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাই আর দিল্লিতে। দিল্লির জিমখানা ক্লাবে বিয়ের অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে।আলি ও রিচার ঘনিষ্ঠ বন্ধুরা বলছে, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করে তারা। এরপরই তাদের সম্পর্ক গড়ে ওঠে ভালো বন্ধুত্বের।

বন্ধুত্বের সম্পর্ক প্রেমের দিকে গড়ানোর মূল কারণ হলো রিচা ও আলির পছন্দ অপছন্দ প্রায় মিলে যায়। এ কারণে দুজনের বন্ধু সার্কেলও এক।২০১৯ সালে আলি রিচাকে বিয়ের প্রস্তাব দিলে এই অভিনেত্রীও বিয়ের জন্য রাজি হয়ে যায়। কথা ছিল ২০২০ সালেই তারা বিয়ে করবে।

কিন্তু করোনা অতিমারির কারণে তাদের প্ল্যান অনেকটাই পিছিয়ে দিতে হয়। তবে আর অপেক্ষা নয়। আগামী মাস অক্টোবরের চার তারিখেই সাতপাকে বাঁধা পড়ছে এ তারকা জুটি।

Back to top button