সাফ চ্যাম্পিয়নদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী

সাফ শিরোপাজয়ী নারী ফুটবল দলের যেসব সদস্যের বাড়ি দরকার তাদের প্রত্যেককে বাড়ি করে দেওয়ার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য নারী ফুটবল দলের খেলোয়াড়দের কার বাড়ির কী অবস্থা তার খোঁজ নিতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল ১১টায় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানান।  তিনি আরও জানান, সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্যদের আর্থিকভাবে পুরস্কৃত করারও ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী। যুক্তরাষ্ট্রে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন শেষ করে দেশে ফেরার পর এই পুরস্কার দেবেন তিনি।

এর আগে বুধবার বাফুফে ভবনে প্রধানমন্ত্রী দেশে ফিরে সাফজয়ী নারী ফুটবলারদের পুরস্কৃত করবেন বলে জানিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে গত সোমবার সাফের মুকুট ছিনিয়ে নেয় বাংলাদেশের নারী ফুটবলাররা। সাফ নারী চ্যাম্পিয়নশিপের সব কটি পুরস্কার ওঠে বাংলাদেশের ঝুলিতে। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হিসেবে সাবিনা খাতুন, ম্যাচসেরা হিসেবে কৃষ্ণা রানী সরকার এবং সেরা গোলরক্ষকের পুরস্কার পেয়েছেন রুপনা চাকমা।

বুধবার দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সাবিনাদের বহনকারী বিমান। পরে ছাদখোলা বাসে রাজধানী ঘুরে তারা পৌঁছান বাফুফেতে।

Back to top button